ফ্যা শ ন স ং বা দ

বিবর্তন ঈদকে সামনে রেখে বিবর্তন বুটিকস তাদের শোরুমগুলো সাজিয়েছে উৎসবধর্মী পোশাক দিয়ে। এসব পোশাকে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে লাল, নীল, গোলাপি, হলুদ, কমলা, সবুজ, আকাশী প্রভৃতি। সুতি কাপড়ে হাতের কাজ করা পোশাকে রয়েছে সালোয়ার কামিজ, ফতুয়া, টপস ও সব বয়সী বাচ্চাদের পোশাক।


ঠিকানা : দোকান-২১১ [১ম তলা], প্লাজা এ আর, ধানমণ্ডি, ঢাকা। দোকান-২১৭, আলাউদ্দিন টাওয়ার, সেক্টর - ৩, উত্তরা, ঢাকা, ফোন : ০১৭১৬৩৬৪৪৩৯।

বিসর্গ
প্রতিবারই ঈদে বিসর্গ সাজে নতুন সাজে। প্রতিটি উৎসবে বিসর্গ নিয়ে আসে নতুন পোশাক। ঈদকে ঘিরে এবার এনেছে নতুন নতুন ডিজাইনের টপস্ ও থ্রি-পিস ও সিল্কের শাড়ি। এ ছাড়া বরাবরের মতো হাজার বছরের ঐতিহ্যবাহী মণিপুরী শাড়িও পাওয়া যাচ্ছে বিসর্গে স্টুডিওতে। এ ছাড়া রয়েছে বাহারি ডিজাইনের সুতি কাপড়ের ছেলেদর জন্য পাঞ্জাবি। বিসর্গ সব সময় তাদের পোশাকে দেশীয় ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করে। বিসর্গে পাওয়া যাবে বাহারি অর্নামেন্স। বিসর্গের আয়োজনে আরও রয়েছে ওড়না। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। যোগাযোগ : ৭২-৭৩ আজিজ সুপার মার্কেট (৩য় তলা) এবং ১৫/এ র‌্যাংকিন স্ট্রিট (২য় তলা) ওয়ারী, ঢাকা। মোবাইল : ০১৭১১৪৬৫০৫০।

জ্যোতি শাড়ি
এই ঈদে জ্যোতি শাড়ি এনেছে বাহারি রকমের বিয়ের শাড়ি ও লেহেঙ্গা। রয়েছে বিভিন্ন রঙ, বাহারি পাথর ও স্বর্ণে কাজ করা। বোম্বে, দিল্লী, মাদ্রাজ, ব্যাঙ্গালোর, গুজরাট এবং সুরতসহ ভারতের বিভিন্ন অঞ্চলের নামকরা ডিজাইনারের তৈরি এক্সক্লুসিভ ডিজাইনের নতুন শাড়ি ও লেহেঙ্গা। এ সব শাড়ি পাওয়া যাচ্ছে জ্যোতি শাড়ির ৮টি শোরুমে। এ ছাড়াও ঈদ উপলক্ষে জ্যোতি শাড়ি এসেছে জর্জেট, সিল্ক, এ্যালবাম পিওর সিল্ক, বেনারসি, কাতান, মসলিন, নেট, ক্রেপ, শিপন, টিস্যু/ক্র্যাশ ও কোটার ওপর বিভিন্ন ধরনের ভারি জাদরোজি, কুন্দন, এন্টিক, পাকশী, সিকোয়েন্স, বুটিকস ও রেশমের কাজ করা শাড়ি ও লেহেঙ্গা। বিয়ে কিংবা পার্টি বা যে কোন উৎসবেই জ্যোতিতে পাওয়া যাবে ক্রেতার পছন্দের শাড়ি-লেহেঙ্গা। জ্যোতি শাড়ির শো-রুম রয়েছে জব্বার টাওয়ার, নিউ চিশতিয়া মার্কেট, গাউসিয়া মার্কেট, নূর ম্যানসন, ইস্টার্ন মল্লিকা শপিং কমপ্লেক্স, ইস্টার্ন প্লাজা, বসুন্ধরা সিটি শপিং মল, উত্তরার নর্থ টাওয়ার এবং কর্ণফুলী গার্ডেন সিটি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন : ০২-৯৬৬৯১৪৪।

নাভান
ফ্যাশন হাউস নাভান প্রতিবারের মতো এবারও ঈদকে ঘিরে সেজেছে নতুন সাজে। প্রতিটি উপলক্ষে নাভান নিয়ে আসে পোশাক। তারুণ্যের কথা মাথায় রেখে ফ্যাশন হাউস নাভান সব সময়ই নতুনত্ব আনার চেষ্টা করে। নাভান পাওয়া যাবে টি-শার্ট, পলো শার্ট। এছাড়া আরও থাকছে ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, ফরমাল পাঞ্জাবি, ক্যাজুয়াল পাঞ্জাবি, ট্রাউজার, ফতুয়া ও প্যান্ট ইত্যাদি। এবার ঈদে বিশেষ আয়োজন হিসেবে থাকবে গেবাডিন প্যান্ট। এ ছাড়া বিশেষ আয়োজনে পাঞ্জাবি থাকছে হাতের কারচুপি। বসুন্ধরা সিটি, দোকান নং ৯৯ ব্লক-ডি লেভেল-২, হাটখোলা টিকাটুলী, আগ্রাবাদ-চট্টগ্রাম, ফজলুল হক এভিনিউ বরিশাল, ইস্টার্ন ইয়াকুব প্লাজা। যোগাযোগ :০১৬১১১৬২৮২৬।

সাদাকালো
সাদাকালোর বিষয়ভিত্তিক কাজ করার ধারাবাহিকতায় এবার ঈদ-উল-ফিতরে কাজ করেছে একটি সাধারণ মোটিফ নিয়ে রেখা। যেটা মূলত স্ট্রাইপ নামে পরিচিত। রেখা বা স্ট্রাইপ দিয়ে বেশ কিছু ডিজাইন করে তুলে ধরা হয়েছে সাদাকালোর এবারের ঈদের আয়োজন- রেখায় রেখায় সাদাকালো। সব সময় যেই পোশাক থাকে তাই থাকবে এবার ঈদে, যেমন শাড়ি, কামিজ, টপস্, পাঞ্জাবি, কুর্তা, ফতুয়া ইত্যাদি। এবং সব সময়ের মতো বলক্, স্ক্রিন, কারচুপি, এমব্রয়ডারি দিয়ে কাজ করা হয়েছে।

সমীকরণ
সমীকরণে চলছে ঈদ প্রস্তুতি। ঈদ উপলক্ষে নিয়ে আসছে নতুন ডিজাইনের আরামদায়ক পোশাক। রয়েছে সময় উপযোগী আধুনিক সব পোশাকের বিশাল আয়োজন। ফ্যাশন হাউস সমীকরণ বরাবরই নিয়ে আসে নতুন ভিন্নধারার পোশাক। তাই এবারও এর ব্যতিক্রম নয়। সমীকরণে থাকছে টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি। বেশ কিছু নতুন ডিজাইনের বর্ষা উপযোগী পোশাক। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। যোগাযোগ : ৬৩ আজিজ সুপার মার্কেট (তয় তলা), ঢাকা। মোবাইল: ০১৮১২৩০৬২৮৭।

স্টাইল পার্ক
স্টাইল পার্ক ঈদ উৎসবে নিয়ে এসেছে নতুন ডিজাইনের নানা রকম পোশাক। আধুনিক ডিজাইন ও আরামদায়ক কাপড়ের নানা ধরনের নতুন পোশাক পাওয়া যাচ্ছে এখানে। আমাদের শো-রুমে পাওয়া যায় টি-শার্ট, শর্ট-শার্ট, শর্ট পাঞ্জাবি ও টপস। বিশেষ আয়োজনে থাকছে শাড়ি। এসব পোশাক পেতে খোঁজ করুন স্টাইল পার্কের শোরুমে। শোরুম : সদর রোড, কলাপাড়া, পটুয়াখালী। মোবাইল : ০১৬৭০৭৮৬৮০৫।

সানমুন
সানমুন টেইলার্স (প্রা.) লিমিটেড বহুবছরের খ্যাত নামা একটি প্রতিষ্ঠান। সেলাইকাজে এদের সুনাম রয়েছে। রকমারি ডিজাইনের পোশাক সেলাই করে থাকে তারা। এখানে শার্ট, প্যান্ট, স্যুট, প্রিন্স স্যুট, শেরোয়ানি, ব্লেজার, ওভার কোর্ট ইত্যাদি সেলাই করা হয়। এখানে পাওয়া যাচ্ছে সব ধরনের কাপড়। হেড অফিস : ১, ২১, বঙ্গবন্ধু এভিনিউ (১ম তলা)। ফোন : ৯৫৬৬৫২৯। ওয়েব : িি.িংঁহসড়ড়হঃধরষড়ৎং.পড়স.

No comments

Powered by Blogger.