এমসি কলেজ ছাত্রাবাসে আগুনের ঘটনায় মামলা

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাস পোড়ানোর ঘটনায় মামলা হয়েছে। গত শনিবার রাতে ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক বশির আহমদ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে শাহপরান থানায় মামলাটি করেন। এ ছাড়া জেলা ছাত্রলীগের ৪১ নেতা-কর্মীকে আসামি করে সিলেটের অতিরিক্ত মুখ্য হাকিম আদালতে গতকাল রোববার আরেকটি মামলা হয়েছে।
ছাত্রাবাসের তত্ত্বাবধায়কের মামলার সত্যতা নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল মনোয়ার জানান, মামলায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করা হয়েছে। আসামিদের শনাক্ত করার চেষ্টা চলছে। ছাত্রাবাস পোড়ানোর ঘটনায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতিসহ ছাত্রলীগের ৪১ নেতা-কর্মীর বিরুদ্ধে আদালতে আরেকটি মামলা হয়েছে। গতকাল অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতে পুড়ে যাওয়া ছাত্রাবাসের দ্বিতীয় ব্লকের আবাসিক ছাত্র আতিকুর রহমান মামলাটি করেন। তিনি এমসি কলেজের ইংরেজি বিভাগের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র।
আতিকুরের আইনজীবী জিয়াউদ্দিন নাদের জানান, আদালত গতকালই মামলাটি আমলে নিয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নিতে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন। মামলায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি পংকজ পুরকায়স্থ, জেলা ছাত্রলীগের সহসভাপতি এস আর রুমেল, সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি দেবাংশু দাস, এমসি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি তাজিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমকেও আসামি করা হয়েছে।

No comments

Powered by Blogger.