স্পিকার সম্পর্কে বিচারপতির মন্তব্য-কিশোরগঞ্জের বাজিতপুরে সড়ক ও রেলপথ অবরোধ

জাতীয় সংসদের স্পিকার আবদুল হামিদের বক্তব্যকে হাইকোর্টের এক বিচারপতি ‘রাষ্ট্রদ্রোহের শামিল’ বলে মন্তব্য করার প্রতিবাদে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় সড়ক ও রেলপথ অবরোধ করে রেখেছেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।


আজ বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে বাজিতপুরের সচরাচর রেলস্টেশনে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তনগর এগারসিন্ধুর এক্সপ্রেসটি আটক করে রাখেন নেতা-কর্মীরা। এ ছাড়া ভৈরব থেকে কিশোরগঞ্জগামী লোকাল ট্রেনটিকে ভাগলপুর রেলস্টেশনে স্থানীয় জনগণ আটক করে রাখে।
বাজিতপুর উপজেলার পিরিজপুরে সকাল থেকে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে রেখেছে স্থানীয় জনতা। এতে সড়কের উভয় পাশে অনেক যানবাহন আটকে আছে।
বাজিতপুর-নিকলি আসনের সাংসদ আফজাল হোসেন প্রথম আলো ডটকমকে বলেন, ‘মাননীয় স্পিকারের বাড়ি কিশোরগঞ্জ। তাই বিচারপতির বক্তব্যে ক্ষুব্ধ কিশোরগঞ্জবাসী সড়কপথ অবরোধ করে রেখেছে।’
বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পিরিজপুরের সাবেক ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বলেন, ‘স্পিকার আবদুল হামিদ হলেন আমাদের সন্তান। তাঁর বিরুদ্ধে হাইকোর্টের বক্তব্যে আমরা ক্ষুব্ধ হয়েছি। এর বিচারের দাবিতে জনতা সড়ক ও রেলপথ অবরোধ করেছে।’
বাজিতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমজাদ হোসেন সড়ক ও রেলপথ অবরোধের সত্যতা স্বীকার করে বলেন, কীভাবে দ্রুত অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা যায় সে চেষ্টা চলছে।

No comments

Powered by Blogger.