বিদ্যাকে বয়ফ্রেন্ডের উপহার by অনন্যা আশরাফ

লিউডের মডার্ন সিল্ক বিদ্যা বালানকে একটি নতুন ফ্ল্যাট উপহার দিলেন তার বয়ফ্রেন্ড সিদ্ধার্থ রয় কাপুর। ইউটিভির পরিচালক সিদ্ধার্থ ভারতের জুহুতে অবস্থিত সমুদ্রের পাড়ে নতুন ফ্লাটটি এরইমধ্যে বিদ্যার নামে বুকিং দিয়েছেন। শোনা যাচ্ছে, এ বছর মার্চে তারা দুজন একসঙ্গে নতুন ফ্লাটটিতে উঠছেন।

জুহুর তারা রোডে অবস্থিত সমুদ্রের পাড়ের নতুন এ এপার্টমেন্টটির নাম ‘পরিনিতা’। প্রায় দেড় মাস আগে ফ্লাটটি বুকিং দিয়েছেন সিদ্ধার্থ। প্রেমিকা বিদ্যা বালানকে উপহার দেবার জন্যে বেশ কিছুদিন ধরে এমনি কিছু খোঁজ করছিলেন সিদ্ধার্থ। সমুদ্রের সম্মুখে সুন্দর এ ফ্লাটটি প্রেমিকার উপহার হিসেবে শ্রেষ্ঠ বলে মনে করেছেন তিনি। আর তাইতো দেরী না করে তাৎক্ষনিক ফ্লাটটি বুকিং দিয়েছেন। বিদ্যাও উপহার পেয়ে ভীষন খুশি। নতুন এ ফ্লাটটি বিদ্যা ও সিদ্ধার্থ দুজনের জন্যেই সৌভাগ্য স্বরূপ বলে মনে করেন তারা। কেননা ফ্লাটটি নেবার কিছুদিন পর মুক্তি পেয়েছে বিদ্যার নতুন ছবি ’ দি ডার্টি পিকচার’। আর দর্শকদের অভাবনীয় সাড়া পেয়ে বক্স অফিসে হিট হয়েছে ছবিটি।

বিশ্বস্তসূত্রে জানা যায়, এপার্টমেন্টটির কাজ এখনও শেষ হয়নি। গত একমাসে একবারও এপার্টমেন্টে যাবার সময় হয়নি বিদ্যা বালানের। তিনি কেবল কর্তৃপক্ষকে জানিয়েছেন ২০১২ সালে মার্চে নতুন ফ্লাটে উঠতে চান। প্রেমিক সিদ্ধার্থকে সঙ্গে নিয়ে নতুন ফ্লাটে যাবার পরিকল্পনা আছে বিদ্যা বালানের।

‘দি ডার্টি পিকচার’ ছবিতে বিখ্যাত প্রয়াত নায়িকা সিল্কের চরিত্রে অভিনয় করে বিদ্যা বালান ভক্তদের হৃদয়ে দাগ কেটেছেন। চরিত্রটি ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রমও দিয়েছেন তিনি। দর্শকরা ধারণা করছেন সেরা নায়িকার পুরস্কার এ বছরও নিজের ঝুলিতে নিবেন বিদ্যা বালান। ২০১১ সালের সেরা নায়িকার স্বীকৃতি পেলে বিদ্যা বালান পর পর তিন বছর সেরা তালিকায় নিজের নাম লেখাবেন।

No comments

Powered by Blogger.