সালমানের ঘরে আমিরের আঁকা ছবি

বলিউডের খানদের মধ্যে দ্বন্দ্বের কথাই প্রায়শ শোনা গেলেও এর উল্টো চিত্রও যে আছে তারই প্রমাণ মিললো এবার। সালমান খানের ঘরে নাকি আমির খানের নিজ হাতে আঁকা একটি ছবি এখন শোভা পাচ্ছে বলে জানিয়েছেন আমির খান নিজেই। ‘ধোবি ঘাট’ ছবিতে চিত্রকরের চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান। রং, ক্যানভাস এবং পেইন্টব্রাশের কোনরকম পূর্ব অভিজ্ঞতা ছাড়াই ছবির সেটে তিনি একটি ছবিও এঁকেছিলেন। আর সেই ছবিটি তিনি সালমান খানকে উপহার দিয়েছেন বলেই জানিয়েছেন।
সমপ্রতি ‘ধোবি ঘাট’ ছবির সিডি ও ডিভিডির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এমন তথ্যই জানিয়েছেন ৪৬ বছর বয়সী এই অভিনেতা ও প্রযোজক। তিনি বলেছেন, আমার জীবনের একমাত্র আঁকা ছবি যেটি আমি ‘ধোবি ঘাট’ ছবির সেটে এঁকেছিলাম সেটি সালমানকে উপহার দিয়েছি। সেটা এখন সালমানের ঘরেই আছে। আমির আরও বলেছেন, যদিও খুবই বাজে ছবি এঁকেছি, তারপরও কাজটি বেশ উপভোগ করেছি। আর এও জানি, আমি একজন বাজে চিত্রকর। কিন্তু যখন আমি ক্যানভাসে তুলির আঁচর দিই তখন আমি মুগ্ধ হয়ে যাই। অনুভব করি, পিকাসো যেমন করে তার সৃষ্টি রচনা করেছেন আমিও ঠিক একইভাবে তা করছি।

No comments

Powered by Blogger.