আবার কনসার্টে হাবিব

‘শেষ কবে কনসার্টে গান করেছিলাম, তা আমার নিজেরই মনে নেই। কারণ, আমি সবার সঙ্গে কনসার্টে গান গাইতে পারি না। সমস্যা হয়। আমি গানের সঙ্গে অসংখ্য বাদ্যযন্ত্র ব্যবহার করি।
মঞ্চে এসব বাদ্যযন্ত্র সেট করা মোটেই সহজ ব্যাপার নয়। আর তা করতে অনেক সময় লাগে। অনেক শিল্পীর সঙ্গে কনসার্টে গান গাইতে গেলে তা কোনোভাবেই সম্ভব নয়। তাই সব সময় একক কনসার্ট করার চেষ্টা করি। তবে এবার তার ব্যতিক্রম হচ্ছে।’ বললেন হাবিব।
এবার ভালোবাসা দিবসে আরটিভির ‘ভ্যালেনটাইনস নাইট’ কনসার্টে গান করবেন হাবিব। এই কনসার্টে আরও গান করবেন অর্ণব, বালাম ও কনা। থাকছে সজল, বিন্দু ও সারিকার পরিবেশনা। আয়োজন করা হয়েছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে কনসার্টটি সরাসরি সম্প্রচার করবে আরটিভি।
হাবিব আরও বললেন, ‘আমি যেভাবে গান গাইতে অভ্যস্ত, সবার সঙ্গে কনসার্টে তা সম্ভব হয় না। আমার নিজস্বতা থাকে না। তার পরও এই আয়োজনের সঙ্গে আমার একজন কাছের মানুষ যুক্ত আছেন, তাঁর কারণেই রাজি হয়েছি।’

No comments

Powered by Blogger.