অনেক কিছু করতে রাজি থাকলেও...

হলিউডি অভিনেত্রী হ্যালি বেরি সিনেমার চরিত্রের জন্য অনেক কিছু করতে রাজি থাকলেও ওজন বাড়াতে নারাজ। কন্টাক্টমিউজিকের বরাতে জানা যায়, নিজের সুস্বাস্থ্যের বিষয়টি মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

চরিত্রের খাতিরে ১০০ পাউন্ড ওজন বাড়াবার বিষয়টি নিয়ে হ্যালির অভিমত জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমার মন ঠিকই সায় দিচ্ছে, কারণ কাজকে নিখুঁত করে তুলে ধরতে আমি অনেক কিছুই করতে রাজি আছি। কিন্তু বাস্তবে এতো খানি ওজন বাড়ানো আমার স্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ হতে পারে। কারণ আমি ডায়বেটিকের রোগী। তিনি আরও বলেন, নিজের স্বাস্থ্যের যত্ন নেয়া এবং শরীরের ওজন একটি নির্দিষ্ট সীমার মধ্যে রাখা আমার জন্য খুবই জরুরি। আর একজন মা হয়ে এতোটা ঝুঁকি আমি নিতে পারি না। এর আগে হলিউডের অনেক খ্যাতনামা অভিনয় শিল্পী ভাল চরিত্রের জন্য ওজন বাড়িয়েছেন। এর মধ্যে রবার্ট ডি নিরো, জারেড লেটো, রাসেল ক্রো উল্লেখযোগ্য।

No comments

Powered by Blogger.