সাভারে নির্যাতনের শিকার গৃহবধূ হাসপাতালে

ঢাকার সাভারের জয়নাবাড়ী এলাকার লতা বেগম (২৫) নামের এক গৃহবধূ স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র জানায়, বছর দশেক আগে জয়নাবাড়ীর আসাদের সঙ্গে লতার বিয়ে হয়।


লতার বাবার বাড়ির সূত্রের ভাষ্যমতে, বিয়ের কয়েক বছর পরই আসাদ মাদকাসক্ত হয়ে পড়ে। মাদক সেবনে বাধা দিলে আসাদ লতাকে মারধর করতেন।
সূত্র জানায়, গত শনিবার সন্ধ্যায় মাদক সেবন নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে আসাদ লতাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। লাঠির আঘাতে লতার ডান চোখ ক্ষতিগ্রস্ত হয়। আহত অবস্থায় তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতেই লতার বাবা আয়াত উল্লাহ সাভার থানায় লিখিত অভিযোগ দেন। এর পর থেকে আসাদকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
লতা বলেন, তাঁর স্বামী মাদকসেবী ও সন্ত্রাসী। মাদক সেবনে বাধা দিলে তাঁর স্বামী তাঁকে মারধর করেন।
ছেলের বউয়ের নির্যাতনের শিকার হওয়ার বিষয়টি নিশ্চিত করে লতার শাশুড়ি আঙ্গুরী বেগম বলেন, তাঁর ছেলে আগে ভালোই ছিল। কিন্তু মাদকাসক্ত হওয়ার পর থেকে অবাধ্য হয়ে পড়েছে। এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ মো. মাহফুজুল ইসলাম বলেন, লতার ডান চোখে প্রচণ্ড আঘাত লেগেছে। উন্নত পরীক্ষা ছাড়া চোখটির ভবিষ্যৎ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।
সাভার থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আসাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

No comments

Powered by Blogger.