বিয়ে নয় শুধু কাজ!

আমেরিকায় গিয়েছিলেন একটি স্টেজ শো করতে। সেখান থেকে শো শেষ করে নাফিজা জাহান থেকে যান তার চাচার বাসায়। চাচার বাসা থেকেই আমেরিকার বিভিন্ন অঙ্গরাজ্য ঘুরে বেড়ানোর শখ হয় তার। তাই করেন তিনি।

কিন্তু এরই মধ্যে দেশে খবর চলে আসে নাফিজা তার বয় ফ্রেন্ড দীপকে নিয়ে ঘুরে বেড়াচ্ছে আমেরিকায়। এবং তারা বিয়েও করেছেন।

নাফিজা তখন জানিয়েছিলেন দীপের সঙ্গে তার প্রেম রয়েছে। এবং তারা দেশে এসে বিয়ে  করবেন। প্রায় তিন মাস পর গত ১৪ অক্টোবর দেশে ফিরে এসেছেন নাফিজা।
তিনি বলেন ‘জীবনে এত দীর্ঘ সময় কখনো দেশের বাইরে থাকিনি। এবার জার্নিটা সত্যিই আমার জন্য একটি অন্য রকম ঘটনা বটে। অনেক শহর ঘুরেছি মানুষের সঙ্গে মিশেছি। এটা এক নতুন অভিজ্ঞতা।’

দেশে ফিরার পর নতুন কোন কাজ করেননি এ লাক্স কন্যা। পুরাতন ধারাবাহিক নাটকগুলোরই শুটিং করছেন তিনি। তবে আজ থেকে ‘চুক্তির ফাঁদে’ নামে একটি একক নাটকের শুটিং শুরু করেছেন। এখন থেকে নিয়মিত কাজ করতে চান এ তারকা। বিয়ের প্রসঙ্গে নাফিজা বলেন ‘দেখেন বিয়ে নিয়ে তো অনেক কথা হল। আর এ বিষয়ে কথা বলতে চাই না। এখন বিয়ে নয় শুধু কাজ।’

দীর্ঘ দিন দেশের বাইরে থাকার ফলে নিজের ক্যারিয়ারে কিছুটা ভাটা পরেছে। একরকম মন্দাকালই যাচ্ছে তার। সেই মন্দাকালটা গুটিয়ে আনতে চান তিনি। প্রচুর কাজ করতে চান। গত তিন মাসের গ্যাপটা পুরন করতে একটু সময়ই লেগে যাবে এ অভিনেত্রীর। সময়ই বলে দিবে তিনি আগের অবস্থানে ফিরে আসতে পারবেন কিনা। সে  পর্যন্ত শুধুই অপেক্ষা।

No comments

Powered by Blogger.