পরাগ অপহরণ মামলা- মোল্লা জুয়েলসহ দুজন রিমান্ডে

শিশু পরাগ অপহরণের ঘটনায় গ্রেপ্তার আমিনুল ইসলাম ওরফে মোল্লা জুয়েল ও আল আমিন নামে দুজনকে তিন দিনের হেফাজতে (রিমান্ডে) নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও মামলার তদন্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, গতকাল শুক্রবার পুলিশ তাঁদের আদালতে নিয়ে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের মঞ্জুর করেন।
পুলিশ সূত্র জানায়, পরাগ মণ্ডল অপহরণের প্রধান সন্দেহভাজন আমির আলীর মোটরসাইকেলের চালক আল আমিন। ওই মোটরসাইকেলেই পরাগকে অপহরণ করা হয়। আর জুয়েলের সঙ্গে পরাগের বাবা বিমল মণ্ডলের জমি নিয়ে বিরোধ ছিল। অন্যদিকে পরাগ অপহরণের প্রধান সন্দেহভাজন আমিরের সঙ্গে জুয়েলের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
এদিকে প্রধান আসামি গ্রেপ্তার না হওয়ায় এখনো শঙ্কা কাটেনি পরাগের পরিবারের। পরাগের দাদি ও মামলার বাদী সাবিত্রী মণ্ডল জানান, পরিবারের নিরাপত্তা নিয়েই তিনি শঙ্কিত। এই এলাকায় কয়েক যুগ ধরে তাঁরা বাস করছেন। কখনো ভয় পাননি। কিন্তু এখন আতঙ্ক জেঁকে ধরেছে পুরো পরিবারকেই। তবে সাবিত্রী জানান, পরাগ অপহূত হওয়ার পর এলাকার হিন্দু-মুসলমান সবাই যেভাবে কাঁধে কাঁধ মিলিয়ে তাঁদের পাশে দাঁড়িয়েছে তাতে তিনি কিছুটা স্বস্তি পাচ্ছেন।

No comments

Powered by Blogger.