মতলবে বাদীর বাড়িতে হামলা, ভাঙচুর

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এনায়েতনগর গ্রামে ব্যবসায়ী লিয়াকত উল্লাহ হত্যা মামলার বাদী তৌফিক আজিমের বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ১৫ জনকে আহত করে এবং তিন-চারটি ঘর ভাঙচুর ও নগদ ৪০ হাজারসহ বেশ কিছু মালামাল লুট করে নিয়ে গেছে। গতকাল শনিবার সকাল সাড়ে ছয়টায় গ্রামের সরকারবাড়িতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ট্রলারযোগে ৩০-৪০ জন দুর্বৃত্ত সরকারবাড়িতে ঢুকে রামদা, টেঁটা দিয়ে এলোপাতাড়ি কোপালে ১৫ ব্যক্তি আহত হন। গুরুতর আহত মকবুল সরকারকে (৬৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও লিয়াকত হত্যা মামলার বাদী ও লিয়াকতের ভাতিজা তৌফিক আজিম (২৭), মামলার সাক্ষী জুয়েল সরকার (২৪), খোরশেদ আলমকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় দুর্বৃত্তরা তিন-চারটি বসতঘর, আসবাব ভাঙচুর ও বাদীর ঘরে রক্ষিত ৪০ হাজার টাকা, অলংকার, টিভিসহ বেশ কিছু মালামাল লুট করে।
তৌফিক আজিম অভিযোগ করেন, হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি শিল্পপতি হাজি এ বি মঈনউদ্দিনের ভাড়া করা লোকেরাই এ ঘটনা ঘটিয়েছে। দুর্বৃত্তরা মামলা তুলে নেওয়ার জন্য তাঁকে গালিগালাজ করে ও খুন করার হুমকি দেয়। এ ব্যাপারে হাজি এ বি মঈনউদ্দিনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ট্রলারচালক মিন্টু মিয়াকে আটক করা হয়েছে। তাঁর বাড়ি উত্তর বাইশপুর গ্রামে। মামলার প্রস্তুতি চলছে।

No comments

Powered by Blogger.