ক্যাম্পাস সংবাদ

গ্রন্থ প্রকাশনা উৎসব সম্প্রতি ড. মোঃ আখতারুজ্জামান রচিত এবং ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃক প্রকাশিত ‘ফ্রিডম অব প্রেস ইন সাউথ এশিয়া’ গ্রন্থের প্রকাশনী উৎসব ঢাকা রিপোর্টার্স ইউনিটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমান ও জাতীয় আইন কমিশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যাপক ড. শাহ আলম। ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. নূরুল মোমেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অত্র ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ডা. এস. কিউ. পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

কনফিডেন্স এ্যান্ড এসারটিভনেস বিষয়ক সেমিনার
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের শিক্ষার্থীদের ‘কনফিডেন্স এ্যান্ড এসারটিভনেস’ বিষয়ে সেমিনার গত ৪ অক্টোবর ডিআইইউ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নূরুজ্জামানের সভাপতিত্বে মূলপ্রবন্ধ উপস্থাপন করেন ফিউচার লিডার্স গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী এম. আহমেদ। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. খালেদ হোসেন। সেমিনারের মূল বক্তা কাজী এম আহমেদ শিক্ষার্থীদের জীবনে সফলতার জন্য কনফিডেন্স ও এসারটিভনেসের প্রয়োজনীয়তা ও গুরুত্ব পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরেন। তিনি বলেন, জীবনে বাস্তবসম্মত লক্ষ্য স্থির করে আত্মবিশ্বাসের সাথে লেগে থাকলে সফলতা আসবেই। প্রধান অতিথির বক্তব্যে নীতি, নৈতিকতা ও মূল্যবোধের উৎকর্ষতার প্রয়োজনীয়তা তুলে ধরেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ জামশেদুর রহমান ।
ক্যাম্পাস প্রতিবেদক

No comments

Powered by Blogger.