পূজার আয়োজন

এম ক্রাফট পূজায় ফ্যাশন হাউস এম ক্রাফট নিয়ে এসেছে নতুন ডিজাইনের শাড়ি। সুতি, হাফসিল্ক, মসলিন ও কোটা শাড়িতে হাতের কাজ করা হয়েছে। এ ছাড়া ছেলেদের জন্য পাঞ্জাবি ও ফতুয়া রয়েছে। বার্ডস আই ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আই এনেছে নতুন পোশাক।


আছে ছেলে ও মেয়েদের পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও শিশুদের পোশাক। পোশাকে আরামদায়ক কাপড় ব্যবহার করা হয়েছে।

জাহিদ ক্রাফটস
ঢাকার আজিজ সুপার মার্কেটে ফ্যাশন হাউস জাহিদ ক্র্যাফটস নিয়ে এসেছে নতুন ডিজাইনের খাটো পাঞ্জাবি। এসব পাঞ্জাবিতে ব্যবহার করা হয়েছে এপ্লিক ও হাতের কাজ। সিল্ক, অ্যান্ডি সিল্ক, অ্যান্ডি সুতি, সুতি ও খাদি কাপড় ব্যবহার করা হয়েছে। এ ছাড়াও ছেলেদের জন্য রয়েছে ফতুয়া, শার্ট, পোলো শার্ট ও টি-শার্ট। আর মেয়েদের জন্য রয়েছে টপস ও ফতুয়া।

মনে মন্টু
পূজায় মনে মন্টু এনেছে নতুন নকশার বাহারি সব শাড়ি। টাঙ্গাইলের ঐতিহ্যবাহী তাঁতের সিল্ক, হাফসিল্ক, টিস্যু ও সুতির শাড়ি আছে। পাওয়া যাবে টাঙ্গাইলে পুরোনো আদালত রোডে মনে মন্টুর শাখায়।

শৈশব
পূজায় শৈশব এনছে শিশুদরে জন্য ধুতি, ফতুয়া, স্কার্ট টপস, ফ্রক, জিনসের প্যান্ট, ঘাঘড়া, চোলি ইত্যাদি পোশাক। ঢাকা ও চট্টগ্রামে শৈশবের সবকটি শো-রুমে এসব পোশাক পাওয়া যাবে।

রঙ
ফ্যাশন হাউস রঙ পূজার আয়োজনে এনেছে নানা রকম শাড়ি ও ছেলেদের জন্য টি-শার্ট, ধুতি-পাঞ্জাবি। সুতিসহ অ্যান্ডি, অ্যান্ডি সিল্ক, সিল্ক, জামদানি, মসলিন, রেশমি, সুতি, ডুপিয়ান কাপড় ব্যবহার করা হয়েছে। কাপড়ের বুনন ও রঙে বৈচিত্র্য আনা হয়েছে। পোশাকে রিবন ওয়ার্ক, কুসিকাঁটা, কাতানপাড় ও চামড়ার ব্যবহার করা হয়েছে। এ ছাড়াও ব্লক প্রিন্ট, স্প্রে, টাই-ডাই, স্কিন-প্রিন্ট, অ্যাপলিক, এমব্রয়ডারি, কারচুপি, জারদৌসি, বাটিক, আড়ি, হাতের ভরাট কাজ এবং লেস, পাথর, চুমকি ইত্যাদি ব্যবহার করা হয়েছে।

No comments

Powered by Blogger.