এমপি হোস্টেল থেকে উদ্ধার হলো এক নারীর মৃতদেহ

রাজধানীর সংসদ ভবন এলাকার এমপি হোস্টেল থেকে গতকাল রবিবার সন্ধ্যায় এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ কর্মকর্তারা জানান, ৬ নম্বর ব্লকের একটি অব্যবহৃত বাথরুমের সামনে থেকে ওই লাশ উদ্ধার করা হয়। তাঁর পরিচয় জানা যায়নি। তাঁর পেটে জখমের চিহ্ন আছে।


বয়স আনুমানিক ২৮ বছর। ওই নারীকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা।
তেজগাঁও বিভাগের পুলিশের উপকমিশনার ইমাম হোসেন জানান, গতকাল সন্ধ্যায় এমপি হোস্টেলের ৬ নম্বর ব্লকের তৃতীয় তলার একটি বাথরুমের সামনে থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। তাঁর পেটে ক্ষতচিহ্ন দেখা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শেরে বাংলানগর থানায় মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।
শেরে বাংলানগর থানার ওসি জাকির হোসেন মোল্লা ঘটনাস্থল থেকে জানান, তিন তলার সিঁড়ির পাশে কমন স্পেসে থাকা বাথরুমের পাশে লাশটি পড়ে ছিল। লাশের পরনে ছিল কালো-নীল-লাল রঙের ম্যাক্সি। অর্ধগলিত মৃতদেহটি দু-তিন দিনের পুরনো বলে তাঁর ধারণা। এমপি হোস্টেল এলাকায় দায়িত্বরত কর্মকর্তাদের কাছ থেকে খবরটি পাওয়ার পরই পুলিশ তা ডেপুটি স্পিকার কর্নেল (অব.) শওকত আলীসহ সংশ্লিষ্টদের জানিয়ে দেয়।
পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার শহীদুল ইসলাম বলেন, 'সংরক্ষিত জায়গায় এ ধরনের ঘটনা ঘটার কথা নয়। লাশের পরিচয় বের করে রহস্য উন্মোচনের চেষ্টা চলছে। তবে যে স্থানে লাশ পাওয়া গেছে, সেটি সচরাচর অব্যবহৃত থাকে। প্রতিটি দলের সংসদ সদস্যদের জন্য এমপি হোস্টেলে একটি করে কক্ষ বরাদ্দ রয়েছে। তাঁরা এগুলো অফিস হিসেবে ব্যবহার করেন। কেউ থাকেন না।'

No comments

Powered by Blogger.