আই-জিনিয়াস গ্র্যান্ডমাস্টার-সাদিদ পেল শিক্ষাবৃত্তি, যাবে নরওয়ে

গ্রামীণফোন-প্রথম আলো ইন্টারনেট উৎসবের আই-জিনিয়াস গ্র্যান্ডমাস্টার চৌধুরী সাদিদ আলম পেয়েছে গ্রামীণফোনের শিক্ষাবৃত্তি ও নরওয়ে ভ্রমণের সুযোগ। পেয়েছে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী রাজিউদ্দিন আহমেদের দেওয়া ল্যাপটপ।
এই উপলক্ষে গতকাল বুধবার গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাদিদকে


শিক্ষাবৃত্তির এক লাখ টাকার চেক ও ল্যাপটপ তুলে দেওয়া হয়। দেওয়া হয় গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা আরিল্ড কোলের শুভেচ্ছাবার্তা, ক্রেস্ট ও সনদ।
গ্র্যান্ডমাস্টার হওয়ার পুরস্কারসামগ্রী পেয়ে চৌধুরী সাদিদ আলম বলে, ‘এইচএসসি পরীক্ষা শেষে নরওয়ে যাব। সেখানকার দর্শনীয় স্থানগুলো ঘুরে দেখব।’
প্রধান অতিথি গোপালগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহমুদুর রহমান বলেন, এ-জাতীয় কর্মকাণ্ডের মাধ্যমে সাদিদ আলমের মতো প্রতিভাবানদের খুঁজে বের করা দরকার।
প্রথম আলোর জ্যেষ্ঠ সহ-সম্পাদক ফেরদৌস ফয়সাল বলেন, প্রথম আলো সামাজিক দায়বদ্ধতা থেকে সারা দেশের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়; গণিত অলিম্পিয়াড, ভাষা প্রতিযোগসহ নানা আয়োজন করে। গ্রামীণফোনের উপপরিচালক মামুনুর রহমান বলেন, ‘সাদিদকে আমরা সারা দেশে একজন আইকন হিসেবে উপস্থাপন করব। এর মাধ্যমে ইন্টারনেটের আলো ছড়িয়ে দেব দেশের সব প্রান্তে।’
সংবাদ পাঠক খায়রুল বাশারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন গ্রামীণফোনের করপোরেট অ্যাফেয়ার্স কর্মকর্তা সাইফুল হাসান, খুলনা এলাকার প্রধান কর্মকর্তা তৌহিদুল ইসলাম, প্রথম আলোর গোপালগঞ্জ প্রতিনিধি সুব্রত সাহা, গোপালগঞ্জ বন্ধুসভার সাধারণ সম্পাদক সালমা আক্তার প্রমুখ।

No comments

Powered by Blogger.