নায়ক দেব খলনায়ক ফেরদৌস

স্টাফ রিপোর্টার: কলকাতার এ সময়ের সর্বাধিক জনপ্রিয় নায়ক দেব। এ যাবৎ তার অভিনীত সব ছবিই ব্যাপক ব্যবসা করেছে। তবে খুব বেশি নয়; বছরে মাত্র পাঁচ থেকে ছয়টি ছবিতে অভিনয় করেন এ নায়ক। নতুন বছরে কলকাতার এ জনপ্রিয় নায়ক আসছেন ‘খোকাবাবু’ ছবি নিয়ে। এ ছবিতে দেব তার সঙ্গে নিয়ে আসছেন দুই বাংলার নায়ক ফেরদৌসকে। ‘খোকাবাবু’ ছবির মাধ্যমেই দেব ও ফেরদৌস প্রথমবার একসঙ্গে পর্দায় উপস্থিত হচ্ছেন। ছবিতে দেব অভিনয় করছেন দুষ্ট ধরনের একজন ছেলের চরিত্রে। যাকে সবাই খোকাবাবু বলেই ডাকে। আর অন্যদিকে ফেরদৌস কলকাতার একজন ডাকসাইটে ডনের চরিত্রে অভিনয় করেছেন। এতে তার চরিত্রের নাম শঙ্কর দাস। ছবির গল্পে দেখা যায়, খোকাবাবু দেব শঙ্কর দাসের কোম্পানিতে হিসাব বিভাগে চাকরি নেয়। এর মধ্যেই শঙ্কর দাসের একমাত্র বোন পূজার সঙ্গে তার প্রেমালাপ চলে। যখন খোকাবাবু জানতে পারে শঙ্কর দাসের বোন পূজা; আর তখনই কিছু বুদ্ধি বের করে এবং পূজাকে বিয়ে করে। ফেরদৌস বলেন, দেবের সঙ্গে আগে থেকেই আমার একটি সুসম্পর্ক রয়েছে। যখন ‘খোকাবাবু’ ছবিতে অভিনয়ের জন্য পরিচালক আমাকে প্রস্তাব দিলেন তখন আমি গল্পটি শুনতে চাই। আর গল্পটি শুনে আমার বেশ ভাল লাগে। বলতে গেলে ছবিতে আমি খলনায়ক আর নায়ক হলো দেব। আর সেখান থেকেই ছবিতে অভিনয়। এরপর অভিনয় করতে গিয়ে দেবের সঙ্গে আমার একটি সখ্য গড়ে ওঠে। আশা করছি, আমার ও দেবের একসঙ্গে অভিনীত এ ছবিটি দর্শকের ভাল লাগবে। সেইসঙ্গে আমাদের দু’জনের একসঙ্গে পর্দা উপস্থিতি দর্শকের কাছে ভাল লাগবে। ‘খোকাবাবু’ ছবিতে আরও অভিনয় করেছেন প্রসেনজিত, শুভশ্রীসহ আর অনেকেই।

No comments

Powered by Blogger.