টানা দ্বিতীয় জয় আবাহনী মোহামেডানের

স্পোর্টস রিপোর্টার: ঢাকা প্রিমিয়ার লীগে টানা দ্বিতীয় জয় পেয়েছে আবাহনী ও মোহামেডান। গতকাল ফতুল্লায় প্রাইম ধলেশ্বরকে ১১০ রানের বড় ব্যবধানে আবাহনী আর বিকেএসপিতে সূর্যতরুণকে ৮ উইকেটে হারিয়ে বড় জয় কুড়ায় মোহামেডান। ফতুল্লা ওসমানী স্টেডিয়ামে আবাহনীর বিশাল জয়ের সঙ্গে ছিল অঘটনও। ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের তারকা ইলিয়াস সানি। আঙুল ফেটে গেছে তার।
আগে ব্যাট করে রজত ভাটিয়ার ৮৭, পিটার ডেভিড ট্রেগোর ৬৮ ও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের ৬২ রানে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৭০ রান করে আবাহনী। ধলেশ্বরের পক্ষে মাহবুবুল আলম, ভিক্টর বড়ুয়া ও মুরাদ খান ২টি করে উইকেট নেন। জবাবে ৪০.৫ ওভারে ১৬০ রানে অল আউট হয়ে যায় প্রাইম ধলেশ্বর। ৪ উইকেট শিকার করেন আবাহনীর আবুল হোসেন। ধলেশ্বরের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন অধিনায়ক শাহরিয়ার । ইফতিখার নাঈম ২৭, মানভিন্দর সিং ২৫ ও নাদিফ চৌধুরী করেন ২৪ রান।
সংক্ষিপ্ত স্কোর
আবাহনী ইনিংস: ২৭০/৯; ৫০ ওভার (রজত ৮৭, পিটার ৬৮, রিয়াদ ৬২; মাহবুবুল ২/৬৬)। প্রাইম ধলেশ্বর ইনিংস: ১৬০/১০; ৪০.৫ ওভার (শাহরিয়ার ৩৭, ইফতিখার ২৭, মানভিন্দর ২৫ ও নাদিফ ২৪; আবুল ৪/২৪, পিটার ২/১৪, রজত ২/২৩)।
ফল: আবাহনী ১১০ রানে জয়ী।
জয়ের নায়ক ইমরুল-নাঈম
বিকেএসপি’র অপর ম্যাচে মোহামেডানের বোলিং তোপের মুখে আগে ব্যাট করা সূর্যতরুণের সংগ্রহ ছিল ২০৪ রান। ৪ উইকেট শিকার করেন মোহামেডানের ইয়াসিম মর্তুজা। দলের পক্ষে সর্বোচ্চ ৫০ রান সংগ্রহ করেন রাজা আলী। জবাব দিতে নেমে সূর্যতরুণের বোলারদের নাকাল বানিয়ে মাত্র ২ উইকেট হারিয়ে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় মোহামেডান। দলের জয় সহজ করে ইমরুল কায়েসের ৯১ ও নাঈম ইসলামের ৬৭ রানের ইনিংস। তৃতীয় উইকেট জুটিতে ১৩৯ রান তোলেন এ দুই জাতীয় তারকা। এতে ২২ বল অব্যবহৃত রেখেই জয় নিশ্চিত করে মোহামেডান। ইমরান নেন ২ উইকেট ।
সংক্ষিপ্ত স্কোর
সূর্যতরুণ ইনিংস: ২০৪/৯; ৫০ ওভার (রাজা ৫০, হান্নান সরকার ৩৭, জুপিটার ঘোষ ৩৬, তৌবুর পারভেজ ২৯; ইয়াসিম ৪/৩১, হাম্মাদ আজম ২/২৯, নূর হোসেন ২/৪০)। মোহামেডান ইনিংস: ২০৫/২; ৪৬.২ ওভার (ইমরুল ৯১*, নাঈম ৬৭*, ইমতিয়াজ ২৬; ইমরান ২/৩৬)। ফল: মোহামেডান ৮ উইকেটে জয়ী।

No comments

Powered by Blogger.