ব্রাহ্মণপাড়ায় ছোট ভাইয়ের পর এবার বড় ভাইকে হত্যা

ছোট ভাইকে কুপিয়ে হত্যার পাঁচ মাস পর সেই মামলার বাদী বড় ভাইকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নাইঘড় নোয়াপাড়া গ্রামে মঙ্গলবার এ ঘটনা ঘটেছে।
গত জুন মাসের ২ তারিখ রাতে উপজেলার নাইঘড় নোয়াপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে কসাই কাশেমকে কে বা কারা চাপাতি দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এর পরদিন তার ভাই জাকির হোসেন বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের কবির, হুমায়ুন, সবুজ, মহালক্ষ্মীপাড়া গ্রামের মনির, নন্দিপাড়া গ্রামের সোহেল মিয়াজী ও দুলালপুর গ্রামের কাউছার আহমেদকে আসামি করা হয়। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে। ওই মামলার কোনো আসামিকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি।
কাসেম হত্যার ৫ মাস পর মঙ্গলবার ভোরে ওই মামলার বাদী তার বড় ভাই জাকিরের গলাকাটা লাশ বাড়ির পাশে ডিপ মেশিনের ড্রেন থেকে উদ্ধার করেছে পুলিশ। তার স্ত্রী ফারজানা আক্তার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, কাশেম হত্যা মামলার আসামিরাই তার স্বামীকে হত্যা করেছে।
ব্রহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মফজল আহমেদ জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্টে তার গলাকাটা এবং বুকের ডান পাশে দুটি ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

No comments

Powered by Blogger.