সবাই উত্সাহের সঙ্গে ঈদ করছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের দিন দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, সবাই উত্সাহের সঙ্গে ঈদ উদ্যাপন করছে। সবার ঈদ যেন আনন্দের হয়, সরকার সে চেষ্টাই করে যাচ্ছে। গত সোমবার ঈদের দিন গণভবনে সর্বস্তরের মানুষ ও বিশিষ্টজনদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে প্রধানমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।


প্রধানমন্ত্রী বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো ছিল। সবাই অনেক রাত পর্যন্ত কেনাকাটা করেছে। তিনি দাবি করেন, সরকার জিনিসপত্রের দাম কমাতে সক্ষম হয়েছে। জিনিসের দাম বাড়েনি। সবকিছু সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে ছিল।
প্রধানমন্ত্রী বলেন, এবার রোজায় বিদ্যুত্, গ্যাস ও পানির সমস্যা হয়নি। রাস্তাঘাটের পরিস্থিতিও ভালো ছিল। তবে তিনি কিছুটা আক্ষেপের সুরে বলেন, ‘এগুলো করতে না পারলে কেউ ছেড়ে কথা বলত না।’ প্রধানমন্ত্রী তাঁর ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে দেশবাসীর দোয়া ও সহযোগিতা চান।
ঈদের দিন সকাল সাড়ে নয়টার দিকে প্রধানমন্ত্রী আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। বেলা সাড়ে ১১টার দিকে গণভবনের ভেতর কূটনীতিক, বিচারপতি ও বিশিষ্টজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ ছাড়া সর্বস্তরের মানুষের সঙ্গেও তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন তাঁর ছোট বোন শেখ রেহানা, মেয়ে সায়মা হোসেন পুতুল, পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি প্রমুখ।

No comments

Powered by Blogger.