রাষ্ট্রপতির ঈদের শুভেচ্ছা- দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে কাজ করুন: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। গত সোমবার সকালে বঙ্গভবনে ঈদুল ফিতর উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।
রাষ্ট্রপতি ঈদ উপলক্ষে সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা, সমাজের গণ্যমান্য ব্যক্তি ও কূটনীতিকদের জন্য এ সংবর্ধনার আয়োজন করেন।


তিনি অতিথিদের স্বাগত জানান এবং তাঁদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। খবর বাসসের।
রাষ্ট্রপতি ঈদ উপলক্ষে দেশের প্রত্যেক নাগরিককে অভিনন্দন জানিয়ে তাদের সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করেন। তিনি বলেন, ‘এই দিনে আমি কামনা করছি, সবাই ঐক্যবদ্ধভাবে দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাবে।’
প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন, পরিকল্পনামন্ত্রী এ কে খন্দকার, আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী শফিক আহমেদ, যোগাযোগ ও রেলমন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন, খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী আবদুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ মন্ত্রী-প্রতিমন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, কূটনৈতিক কোরের ডিন, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনার এবং আন্তর্জাতিক সংস্থাগুলোর প্রধানেরা সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।
এ ছাড়া সুপ্রিম কোর্টের বিচারপতি, সাংসদ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সম্পাদক, তিন বাহিনীর প্রধান, সচিব, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষাবিদ, জাতীয় পদকপ্রাপ্ত ব্যক্তি, লেখক, কবি, সাহিত্যিক, ব্যবসায়ী মহলের প্রতিনিধি, ধর্মীয় ব্যক্তিত্ব, শিল্পী, উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা সংবর্ধনায় যোগ দেন।

No comments

Powered by Blogger.