ঈদেও দেশের মানুষ ভালো নেই: খালেদা

সংসদে বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকারের ব্যর্থতায় আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। ঈদের নামাজ পড়তে গিয়েও মানুষ খুন হচ্ছে। ঈদের মধ্যেও দেশের মানুষ ভালো নেই।


ঈদের দিন দুপুরে রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে কূটনীতিক ও বিশিষ্ট নাগরিকসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন খালেদা জিয়া।
বিরোধীদলীয় নেতা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। একই সঙ্গে দলমত-নির্বিশেষে সবাইকে সরকারবিরোধী আন্দোলনে অংশ নেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, ‘দেশের মানুষ মোটেও ভালো নেই। উন্নয়ন-অগ্রগতি, আইনশৃঙ্খলা, নিরাপত্তা—সব ক্ষেত্রে সরকার ব্যর্থ হয়েছে। মানুষ এই সরকারকে চায় না। সরকারের উচিত, অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করা।’ নির্দলীয় সরকারের বাইরে কিছু করার চেষ্টা করলে তা সরকারের জন্য ‘অত্যন্ত খারাপ’ হবে বলেও তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।
খালেদা জিয়া দুপুর ১২টা থেকে বেলা একটা পর্যন্ত শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, জমির উদ্দিন সরকার, এম কে আনোয়ার, আ স ম হান্নান শাহ, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খানসহ দলের শীর্ষস্থানীয় নেতারা।

No comments

Powered by Blogger.