ভালোবাসার নীড় বেচবেন দিপীকা!

ভালোবাসার শেষ স্মৃতিচিহ্নটুকুও মুছে ফেলতে উঠেপড়ে লেগেছেন বলিউড ডিভা দিপীকা পাদুকোন। তিনি তার সদ্য সাবেক হওয়া প্রেমিক সিদ্ধার্থ মালেয়ার দেয়া বিলাসবহুল ফ্ল্যাটটি বিক্রি করে দেবেন বলে ঠিক করেছেন। এখন সিদ্ধার্থের দেয়া ওই 'ভালো বাসা'র ভালো একজন ক্রেতার খোঁজ করছেন দিপীকা।

বছর খানেক আগে যখন দিপীকা-সিদ্ধার্থের 'ভালো বন্ধুত্বের' খবরে বলিউড সরগরম, তখনই সিড ওই ফ্ল্যাটটি উপহার দেন দিপীকাকে। জানা গেছে, মুম্বাইয়ের বিলাসবহুল এলাকা বান্দ্রার আবাসিক এরিয়াতে ৩০ তলার ওপরের ওই ফ্ল্যাটটি দিপীকা নিজ হাতে সাজিয়েছিলেন। তার খুব প্রিয় ছিল ওই ফ্ল্যাটটি। প্রায়ই দিপীকা এবং মালেয়া পুত্রকে ওই ফ্ল্যাটে সময় কাটাতে এবং বন্ধুদের নিয়ে পার্টি করতে দেখা যেত। কিন্তু সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক ভেঙে যাবার পর আর ওই ফ্ল্যাটের ধারে কাছেও দেখা যায়নি দিপীকাকে।
তবে দিপীকা এবং তার ঘনিষ্টজনরা এ ব্যাপারে মুখ খুলতে নারাজ। দিপীকার প্রতিনিধি ভারতীয় ট্যাবলয়েড 'মিড ডে'-কে জানান, এতো বড় ফ্ল্যাটের আপাতত কোনো প্রয়োজন নেই দিপীকার। তাই তিনি তা বিক্রি করার জন্য মনস্থির করেছেন। এর পেছনে কোনো ব্যক্তি বা কোনো রহস্য নেই।

কিন্তু দিপীকার এর  আগে যখন রানবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙেছিল, তখনও তিনি এমনটাই করেছিলেন। পুরানো প্রেমের স্মৃতি মুছতে প্রেমিকের নামে আঁকা উল্কিকে পাল্টে ফেলেছিলেন দিপীকা। এবার অনেকটা তেমনি করলেন তিনি। সিডের সঙ্গে কখনো নিজের সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি, আর না স্বীকার করেছেন বিচ্ছেদের কথা। তবে তার প্রেমিকদের স্মৃতিগুলো থেকে দূরে ভাগার প্রবণতাই বুঝিয়ে দেয় দিপীকার না বলা সব কথা।

No comments

Powered by Blogger.