’দি ডার্টি পিকচার’ রিমেকে নায়িকা ভিনা মালিক by অনন্যা আশরাফ

বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের পথ ধরে এবার ডার্টি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পাকিস্তানের বিতর্কিত অভিনেত্রী ভিনা মালিক। ‘দি ডার্টি পিকচার’ ছবির রিমেক তৈরি করা হচ্ছে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাষ্ট্রিতে। রিমেক ছবিতে বিদ্যার করা চরিত্র মর্ডান সিল্কের ভূমিকায় অভিনয় করবেন ভিনা মালিক।
দক্ষিণ ভারতীয় ছবিতে প্রথমবার কাজ করতে যাওয়ার অনুভূতি জানিয়ে ভিনা মালিক টুইটার বার্তায় লিখেছেন, আমি খুবই উত্তেজিত ও আনন্দিত, দক্ষিণী ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে। এরই মধ্যে ‘দি ডার্টি পিকচার’ ছবির রিমেকে নায়িকা চরিত্রে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছি।
দক্ষিণ ভারতীয় প্রয়াত অভিনেত্রী সিল্ক স্মিথের জীবনী নিয়ে নির্মিত হয় ২০১১ সালের  বলিউডের ‘দি ডার্টি পিকচার’ ছবিটি। এ ছবিতে সিল্কের চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান। ছবিতে বিদ্যার র্দুদান্ত অভিনয় তাকে এনে দিয়েছে জাতীয় স্বীকৃতি।

জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’ থেকে খ্যাতি পেয়েছেন পাকিস্তানের এ বিতর্কিত অভিনেত্রী ভিনা মালিক। কিছুদিন আগে একটি ম্যাগাজিনের প্রচ্ছদের জন্যে নিজের নগ্ন ছবি তুলে আরো বিতর্কে জড়িয়ে পরেন। বিতর্কিত হলেও এবার বোধহয়  ভাগ্যের চাকাটা তার ঘুরেই গেল। কেননা ‘দি ডার্টি পিকচার’ ছবির মত একটি ছবিতে অভিনয়ের সুযোগ পাল্টে দিতে পারে ভিনার ক্যারিয়ার।

No comments

Powered by Blogger.