সজলকে নিয়ে রুমানা ও নওশীনের মধ্যে টানাপোড়েন by অনন্যা আশরাফ

ছোটপর্দার রোমান্টিক অভিনেতা হিসেবে সজল পেয়েছেন জনপ্রিয়তা। এবার সজলকে নিয়ে দুই অভিনেত্রী নওশীন ও রুমানার মধ্যে তৈরি হয়েছে টানাপেড়েন। একসময় তারা দুজন আবিষ্কার করেন, সজল আসলে একজন মানসিক রোগী। এরকমই এক ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক ‘মনের আকাশে নীল মেঘে’।

অজেয় চৌধুরীর রচনায় ও জিয়াউদ্দিন আলমের পরিচালনায় ‘মনের আকাশে নীল মেঘ’ নাটকটির শুটিং হয়েছে চলতি মাসের ১০, ১১ ও ১৬ এপ্রিল। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সজল , অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন এবং চলচ্চিত্রাভিনেত্রী রুমানা এর আগে একটি মাত্র নাটকে অভিনয় করেছিলেন। তাদের অভিনয়ে সেই নাটকটি প্রচার হয়েছিল গতবছর রোজার ঈদে।
‘মনের আকাশে নীল মেঘ’ নাটকে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, এ নাটকে আমি চমৎকার একটি চরিত্রে অভিনয় করছি। নিজের ভেতরের দ্বৈত সত্ত্বা ফুটিয়ে তোলার এই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে আমি বেশ তৃপ্তি পেয়েছি।  নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নওশীন বলেন, সজল আর রুমানা সঙ্গে আমার অনেকদিনের বন্ধুত্বের সম্পর্ক। নাটকটির শুটিংয়ে অংশ নেওয়ার পাশাপাশি আমরা একসঙ্গে চমৎকার সময় কাটিয়েছি। রুমানা বলেন, চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি ভালো গল্পের নাটক হলেই আমি কেবল অভিনয়ে সম্মত হই। ‘মনের আকাশে নীল মেঘ’ নাটকটির গল্প আমার খুব পছন্দ হয়েছি। আশা করি দর্শকরাও নাটকটি উপভোগ করবেন।

সজল, রুমানা ও নওশীন ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন হাবিবুর রহমান হাবীব ও মাহিন।

No comments

Powered by Blogger.