সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল মঙ্গলবার রাজধানীতে তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। রাজধানীর ডেমরা, শনির আখড়া ও আজিমপুর এলাকায় এ তিনটি দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে গতকাল সকালে রাজধানীর ডেমরার মীরপাড়া এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মোকশেদা বেগম (৪৫) নিহত হন।


আহত হয়েছেন মোকশেদার দেবরের স্ত্রী শিল্পী বেগম, তাঁর (শিল্পী) চার সন্তান ও অটোরিকশার চালক কামরুল ইসলাম। আহত ব্যক্তিদের মধ্যে শিল্পীর সাত মাসের একটি শিশুও রয়েছে। ভাশুরের মৃত্যুর খবর শুনে মোকশেদা ও তাঁর দেবরের স্ত্রী ও চার সন্তান অটোরিকশায় সিদ্ধিরগঞ্জ যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনা ঘটে।
ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বলেন, গতকাল সকাল সাতটার দিকে ঘটনাটি ঘটে। নিহতের লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে শিল্পী বেগমের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর মাইক্রোবাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।
একই সময়ে শনির আখড়াসংলগ্ন সড়ক পারাপারের সময় গাড়ির ধাক্কায় মারা যান আবদুস সালাম (৫৫) নামের এক ব্যক্তি। আবদুস সালাম পরিবার নিয়ে শনির আখড়ার খান বাড়ি এলাকায় থাকতেন। সেখানকার রাতের প্রহরী ছিলেন তিনি। গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলে। বাবা মৃত আবদুল হাকিম।
এ ছাড়া গতকাল দুপুরে রাজধানীর আজিমপুরে গুলিস্তান থেকে ধামরাইগামী ডি লিংক পরিবহনের বাসের ধাক্কায় মারা গেছেন শহীদুল ইসলাম (১৮) নামের এক তরুণ। জনতা বাসের চালক আবদুস সালামকে ধরে পুলিশে সোপর্দ করেছে।
লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, শহীদুল ধানমন্ডির এক বাসায় কাজ করতেন। তাঁর গ্রামের বাড়ি ভোলা সদরে। বাবা আবদুল খালেক। এ ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়া চলছে।

No comments

Powered by Blogger.