শারলিনকে নিয়ে সমালোচনার ঝড়

বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ঘটনার জন্ম দিয়ে মিডিয়ার সংবাদে পরিণত হতে সব সময়ই ভালবাসেন ভারতীয় টপ মডেল-বলিউড অভিনেত্রী শারলিন চোপড়া। মডেলিং কিংবা অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসতে না পারলেও তার উদ্ভট সব কর্মকাণ্ড তাকে ঠিকই আলোচনা-সমালোচনায় নিয়ে আসছে প্রতিনিয়ত। সেই ধারাবাহিকতায় বর্তমানে একটি বিষয়কে কেন্দ্র করে সমালোচনার ঝড় বইছে শারলিনকে নিয়ে। নিজের সম্পূর্ণ নগ্ন ছবি প্রকাশ করে ভারত তথা বিশ্ব মিডিয়ার সংবাদে পরিণত হয়েছেন তিনি। ১১ই ফেব্রুয়ারি ছিল শারলিনের জন্মদিন। আর এই দিনটিতে ভক্তদের জন্য নিজের নগ্ন ছবি টুইটার ওয়ালে পোস্ট করেছেন তিনি। তাও আবার একটি কিংবা দুটি নয়, সিরিজ আকারে নিজের এই নগ্ন ছবি আপলোড করেছেন তিনি। ছবিগুলোতে একেবারেই কোন ধরনের পোশাক ছাড়াই পোজ দিয়েছেন তিনি। শুধু তাই নয়, এ বিষয়ে তার বক্তব্যটিও বেশ সমালোচিত হয়েছে। ছবির পাশেই তিনি এ বিষয়ে লিখেছেন, এই ছবিগুলো ভক্তদের জন্য আমার তরফ থেকে উপহার স্বরূপ। আমি সচেতনতার সঙ্গেই আমার নগ্ন ছবি পোস্ট করেছি। আমি মনে করি এটিই মানুষের আসল রূপ। কারণ এভাবেই আমরা দুনিয়াতে এসেছি। কোন পোশাক ছাড়া। আমি মনে করি আমার নগ্ন ছবির দর্শক পৃথিবীতে কোটির ওপরে রয়েছে। আমি এভাবেই নিজেকে প্রদর্শন করতে ভালবাসি। টুইটার একাউন্টে শারলিনের এমন ছবি ও বক্তব্যের বিপরীতে বিভিন্ন ধরনের মতামত দিয়েছেন তার ভক্তরা। কেউ এটাকে বাড়াবাড়ি বলেছেন আবার কেউ বাহবা দিয়েছেন। কিন্তু জন্মদিনে শারলিনের এমন কাণ্ডে তাকে নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মিডিয়ায়।

No comments

Powered by Blogger.