কথামালা

কেরিমভের কাছে অসম্ভব বলে কিছুই নেই আনঝি মাখাচকালা মালিকের এত টাকা আছে যে, মেসিকেও প্রলুব্ধ করা সম্ভব বলে মনে করেন রবার্তো কার্লোস ও দারুণ সম্ভাবনাময় খেলোয়াড়। কোনো সন্দেহ নেই, একটা সময়ে গিয়ে ও ইউনাইটেডের সেরা গোলরক্ষক হবে। আমার কাজ হলো সেই ‘একটা সময়’ যেন আমার ক্যারিয়ার শেষ হওয়ার আগে না আসে!


সতীর্থ গোলরক্ষক ডেভিড ডি গিয়া সম্পর্কে ম্যানইউ গোলরক্ষক অ্যান্ডার্স লিন্ডেগার্ড

প্রশ্নই আসে না। দেখলেও শুধু হাইলাইটস
৫ ঘণ্টা ৫৩ মিনিট স্থায়ী ফাইনালটি টিভিতে দেখবেন কি না প্রশ্নের জবাবে রাফায়েল নাদাল

কল্পনা করতে পারেন, আমি কিনা বসে বসে হাইলাইটস দেখছি। এতক্ষণ ধরে খেলার পরও যেন আমার যথেষ্ট টেনিস-বিনোদন হয়নি, আরও বাকি ছিল
ফাইনাল জিতে সেদিনই রাত জেগে আবার টিভিতে ম্যাচটি দেখেছেন নোভাক জোকোভিচ

এটা অনেকটা একটা মেয়েকে পটানোর মতো। শুরুর দিকে হয়তো মেয়েটি পটবে না, কিন্তু আপনি চেষ্টা চালিয়ে যাবেন। শেষে ফলটা ভালোই হবে!
দিদিয়ের দ্রগবাকে তাঁদের ক্লাবে নিয়ে আসার ব্যাপারে আশাবাদী সাংহাই শেনহুয়ার মালিক ঝু জুন

হতাশ হব কেন? এ সুপারিশগুলো নিয়ে আলোচনা হচ্ছিল কিছুদিন ধরেই এবং সম্ভাব্য সেরা সমাধানটাই বের করা হয়েছে, আমি নিজে যেটার অংশ ছিলাম। ২০১৪ সালে আমি তো প্রেসিডেন্ট হচ্ছিই!
আইসিসি প্রেসিডেন্টের ক্ষমতা খর্ব করায় হতাশ নন আ হ ম মুস্তফা কামাল

এটা স্রেফ একটা পদ...এটা আঁকড়ে ধরে রাখার মতো কিছু নয়
অধিনায়কত্ব নিয়ে সমালোচনার মুখে মহেন্দ্র সিং ধোনি

No comments

Powered by Blogger.