আজ শুরু জাতীয় বাস্কেটবল

এসএ গেমস ও ইন্দো-বাংলা গেমসের জন্য গত বছর জাতীয় চ্যাম্পিয়নশিপ হয়নি। এক বছর বাদে আজ শুরু হচ্ছে সিটিসেল ২৪তম জাতীয় বাস্কেটবল। ধানমন্ডি ইনডোর বাস্কেটবল জিমনেসিয়ামে চার গ্রুপে এবার অংশ নিচ্ছে জেলা ও সার্ভিসেস দল মিলিয়ে মোট ২০টি দল। চ্যাম্পিয়ন সেনাবাহিনীসহ গতবারের সেরা চারটি দল সরাসরি খেলবে দ্বিতীয় রাউন্ডে।
টুর্নামেন্টে প্রথমবারের মতো পৃষ্ঠপোষকতা করছে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান সিটিসেল। বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা টুর্নামেন্টের মিডিয়া পার্টনার।
সারা দেশ থেকে মাত্র ১৪টি জেলা দল অংশ নিচ্ছে এবারের জাতীয় প্রতিযোগিতায়। এত অল্প জেলার অংশগ্রহণের কারণটা জানালেন ফেডারেশনের সাধারণ সম্পাদক লে. কমান্ডার (অব.) এ কে সরকার, ‘অবকাঠামোগত অসুবিধার কারণে সারা দেশে চাইলেও বাস্কেটবল খেলাটা ছড়িয়ে দেওয়া সম্ভব নয়। যে জন্য নিয়মিত বাস্কেটবল খেলা জেলাগুলোকেই আমন্ত্রণ জানিয়েছি।’ কাল এ সম্পর্কিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেডারেশনের সভাপতি সাংসদ মোস্তফা জালাল মহিউদ্দিন, সিটিসেলের সিওও (প্রধান পরিচালন কর্মকর্তা) ডেভিড লি, প্রধান বিপণন কর্মকর্তা (হেড অব মার্কেটিং কমিউনিকেশনস) তাসলিম আহমেদ। বাস্কেটবলের সঙ্গে সিটিসেলের মেলবন্ধন হওয়ায় খুশি ডেভিড লি, ‘বাস্কেটবলের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা খুশি।’

No comments

Powered by Blogger.