ইমরানের বিপরীতে রগরগে এষা

‘জান্নাত-২’ এবং ‘রাজ-৩’ ছবিতে কাজ করে অল্প সময়ের মধ্যেই বেশ আলোচনায় আসতে সক্ষম হয়েছেন এষা গুপ্তা। এই দুটি ছবিতেই ইমরান হাশমির বিপরীতে বেশ ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।
তন্বী চেহারা ও অত্যন্ত আবেদনময়ী হওয়ার পাশাপাশি নাচ ও অভিনয়েও পারদর্শী এষা। আর সে কারণেই প্যাকেজ নায়িকা হিসেবেই ধরা হচ্ছে তাকে। ইতিমধ্যে এষা চক্রবুহৃ নামক একটি ছবির কাজ শেষ করেছেন, এখানে তাকে দেখা যাবে অ্যাকশন লেডির ভূমিকায়। রোমান্টিক থেকে অ্যাকশন ইমেজরূপী এষার এ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে নতুন বছরের জানুয়ারি কিংবা ফেব্রুয়ারির প্রথমদিকে।
এদিকে নতুন খবর হলো এষা গুপ্তা এবার নতুন আরও একটি ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি প্রযোজনা করছেন মহেশ ভাট। এটি একটি রোমান্টিক-থ্রিলারধর্মী ছবি। এ ছবিতে এষা গুপ্তাকে দেখা যাবে একজন কল সেন্টার এজেন্টের ভূমিকায়, যে কিনা এক সময় ইমরান হাশমির প্রেমে পড়ে যায়। তবে এ প্রেমের মধ্যেই চলে আসা নানা বাধা। ছবিটিতে ইমরানের বিপরীতে বেশ রগরগে দৃশ্যে কাজ করতে দেখা যাবে এষা গুপ্তাকে। এর বাইরে এ ছবিতে কিছু গানে ব্যাপক খোলামেলারূপে ক্যামেরাবন্দি হবেন এ অভিনেত্রী। জানা গেছে, খোলামেলা ও ঘনিষ্ঠ দৃশ্যের দিক দিয়ে ইমরান-এষার দৃশ্যগুলো ‘রাজ-৩’ এবং ‘জান্নাত-২’ ছবি দুটিকেও ছাড়িয়ে যাবে। নতুন এ ছবিতে কাজ করা প্রসঙ্গে এষা গুপ্তা বলেন, আসলে ভাটদের সঙ্গেই আমার বলিউড ক্যারিয়ার শুরু। তাই তাদের সঙ্গে কাজ করতে আমি বেশি আরাম অনুভব করি। আর এ ছবিতে আবারও ইমরানের সঙ্গে কাজ করছি। বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে তার সঙ্গে। তার সঙ্গে এ ধরনের দৃশ্যে কাজ করতে আসলে তেমন সমস্যা হয় না। বরং বেশ ভালই লাগে!

No comments

Powered by Blogger.