সবজি চুরির অভিযোগে গৃহবধূর চুল কর্তন

সবজি চুরির অভিযোগে এক গৃহবধূকে খুটির সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন করে মাথার চুল কেটে দিয়েছেন এক পরিবার। বুধবার বরিশাল নগরীর ৩নং ওয়ার্ড মতাশার এলাকায় এ বর্বরোচিত ঘটনা ঘটে।

এঘটনায় মহানগরীর কাউনিয়া থানায় মামলা দায়ের করেছেন ওই গৃহবধূর স্বামী দিনমজুর কামাল ফকির। পুলিশ ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছেন।
এরা হলেন, মতাশার এলাকার সেকান্দার ফকির ও তার মেয়ে জাহানারা বেগম।

নির্যাতনের শিকার গৃহবধূ নাছিমা বেগম (৪৫) বাংলানিউজকে জানান, বুধবার ভোর রাতে ফজরের নামাজ আদায়ের জন্য তিনি ওযু করতে ঘরের বাইরে বের হলে প্রতিবেশি সেকান্দার ফকির ও তার মেয়ে জাহানারাসহ ৭/৮ জন তাকে পিছন থেকে ঝাপটে ধরে। পরে তাকে খুটির সঙ্গে বেঁধে পাশবিক নির্যাতন চালানো হয়। এসময় নির্যাতনের ফলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

পরে জ্ঞান ফিরলে তাকে আবারও মারধর করা হয়। নির্যাতনের এক পর্যায়ে সেকান্দার ফকির ও জাহানারা তার মাথার চুল কেটে নেয়।

এ ঘটনায় কাউনিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বুধবার সকালে পুলিশ গিয়ে নাছিমা বেগমকে খুটির সঙ্গে বাধা অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এঘটনা সঙ্গে জড়িত বাবা ও মেয়েকে আটকের পর নাছিমা বেগমের স্বামীর দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

তবে সেকান্দার ফকির ও জাহানারা বেগম দাবি করেছেন নাছিমা বেগম চিহিৃত চোর। তিনি বিভিন্ন বাড়িতে চুরি করে বেড়ায়।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নাছিমা বেগম তাদের বাগানে সবজি চুরি করতে আসলে তাকে হাতেনাতে আটক করা হয়। তাই চুরির অভিযোগ থেকে রেহাই পেতে নাছিমা মিথ্যা ও বানোয়াট কাহিনী সাজিয়েছে।

No comments

Powered by Blogger.