অ্যাঞ্জিলা জনসনের রাজকীয় অভিষেক

অবশেষে বলিউডে বেশ রাজকীয় অভিষেক হতে যাচ্ছে অ্যাঞ্জিলা জনসনের। বলিউডের জনপ্রিয় ও সময়ের সবচেয়ে সফল অভিনেতা সালমান খানের বিপরীতে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। তবে এর জন্য পাক্কা দুই বছর অপেক্ষা করতে হয়েছে তাকে।

শুধু সালমানের একটি ‘হ্যাঁ’ এর জন্য। নিজের প্রোডাকশনের নতুন ছবি ‘শের খান’ নির্মাণের জন্য বেশ কয়েকজন নতুন মুখকেই নির্বাচন করেছিলেন সাল্লু। যার মধ্যে বেশ এগিয়ে ছিলেন অ্যাঞ্জিলা জনসন। অসাধারণ শারীরিক সৌন্দর্যের কারণেই মূলত এদিক থেকে তিনি এগিয়ে ছিলেন। তারপরেও সালমানের পক্ষ থেকে সবুজ বাতির অপেক্ষা করছিলেন সবাই। অবশেষে সালমান সম্প্রতি অ্যাঞ্জিলাকেই ‘শের খান’ এর প্রধান নারী চরিত্রের জন্য নির্বাচন করেছেন।
ছবিটি পরিচালনা করবেন সাল্লুর ভাই সোহেল খান। শুধু তাই নয়, অ্যাঞ্জিলার সৌভাগ্যের দরজা যেন খুলে গেল সালমানের এই ‘হ্যাঁ’ এর মধ্যে দিয়ে। কারণ স্ক্রিপ্টে আগে দুটি নারী চরিত্র রাখা হয়েছিল। কিন্তু সালমানের কথায় একটি চরিত্র বাদ দেয়া হয়েছে। এখন ছবিতে বেশি ফোকাস করা হবে অ্যাঞ্জিলা জনসনকে।  অ্যাকশনধর্মী এই ছবিতে তাকে তুমুল অ্যাকশন দৃশ্যেও কাজ করতে হবে। তার জন্য ইতিমধ্যে প্রশিক্ষণও নিচ্ছেন অ্যাঞ্জিলা। এদিকে এই ছবি মুক্তির আগে তেমন একটা জনসম্মুখে না আসার জন্য সালমান খানের তরফ থেকে তাকে বলা হয়েছে। অন্যদিকে ধারণা করা হচ্ছে সোনাক্ষির পর এবার সালমানের বিপরীতে অভিনয় করে বলিউডে বেশ শক্ত আসনেই আসিন হওয়ার সম্ভাবনা রয়েছে অ্যাঞ্জিলার। আর তার জন্য পরিশ্রমও কম করছেন না এই নব অভিনেত্রী। এ বিষয়ে অ্যাঞ্জিলার বক্তব্য হচ্ছে, সালমানের মতো তারকার বিপরীতে কাজ করাটা আমার জন্য সৌভাগ্যের ব্যাপার। আমাকে এই ছবির জন্য কাস্ট করায় তার প্রতি আমি অনেক বেশি কৃতজ্ঞ। এখন ছবিটির মাধ্যমে নিজেকে একজন পরিপূর্ণ অভিনেত্রী হিসেবে প্রমাণ করতে চাই। যেহেতু আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ, তাই সেটি প্রমাণ করার পুরোপুরি সুযোগ রয়েছে। দেখা যাক কি হয়।

No comments

Powered by Blogger.