তিন জেলায় বাসের চাপায় নিহত ৪

বাগেরহাটের রামপাল উপজেলায় বাসের চাপায় গত সোমবার নছিমনের দুই যাত্রী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বাসের চাপায় এক ব্যক্তি এবং গত সোমবার ফরিদপুরের নগরকান্দা উপজেলায় এক শিশু নিহত হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:


বাগেরহাট: রামপাল থানার উপপরিদর্শক মো. তুহিন হাওলাদার বলেন, খুলনা থেকে মংলার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস রামপালের গুনাই সেতুর কাছে পৌঁছে সেখানে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী নছিমনকে চাপা দেয়। ঘটনাস্থলেই নছিমনের যাত্রী উপজেলার চাঁদপুর গ্রামের এখলাছ আলী (৬০) এবং কালেখারবেড় গ্রামের সাকোর আলী ইজারাদারের ছেলে মো. নওশের আলী ইজারাদারের (৫৫) মৃত্যু হয়।
গোয়ালন্দ (রাজবাড়ী): গতকাল সকাল ১০টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়াঘাট করাতকলের কাছে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা সজীব (১৬) নামের এক তরুণকে একটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সজীব মাগুরার মোহাম্মদপুর উপজেলার বেজবা গ্রামের লিয়াকত মোল্লার ছেলে।
ফরিদপুর: সোমবার বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে নগরকান্দা উপজেলার মোল্লার মোড় এলাকায় সড়ক পার হওয়ার সময় আদুরী আক্তার (৯) নামের এক স্কুলছাত্রীকে একটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই সে মারা যায়। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই স্থানে গতিরোধক নির্মাণের দাবিতে মহাসড়কটি অবরোধ করেন। পুলিশ এসে এলাকাবাসীকে বুঝিয়ে শান্ত করে।

No comments

Powered by Blogger.