মাধুরী-কঙ্গনা নাচে যুগলবন্দি

চিক ফ্লিক কুইন খ্যাত হালের ব্যস্ত অভিনেত্রী কঙ্গনা রনৌত খুব শিগগিরই বলিউডের ডান্সিং কুইন মাধুরী দীক্ষিতের সাথে নাচের মুদ্রায় যুগলবন্দি হবেন।
কঙ্গনার চুক্তিবদ্ধ ‘দেধ ইশকিয়া’ ছবির একটি গানে এই জুটির নৃত্যশৈলী দেখতে পাবেন সিনেমা পাগল দর্শক। ‘দেধ ইশকিয়া’ ছবিটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ‘ইশকিয়া’ ছবির সিক্যুয়াল। ইশকিয়া’র সিক্যুয়ালেও থাকছে নাসিরউদ্দিন শাহ এবং আরশাদ ওয়ার্সী এই মেধাবী যুগলের উপস্থিতি। পুরো ছবিটির শুটিং কাজ হবে লক্ষ্ণৌতে।
বলিউড ইন্ডাস্ট্রিতে মাধুরী দীক্ষিত সর্বকালের সেরা নৃত্য পটিয়সী অভিনেত্রী। সুতরাং নাচে পারদর্শী মাধুরীর সাথে তালে তাল মিলিয়ে মাদকতাময় শৈল্পিক পরিবেশন খুব সহজ হবে না কঙ্গনার জন্যে। এটা চালাক চতুর কঙ্গনা নিজেও জানেন। আর তাই তো নিজের পেশাদারিত্ব বজায় রাখতে কঙ্গনা ইতোমধ্যে নাচের চর্চা শুরু করে দিয়েছেন। যদিও তিনি ক্লাসিকাল নাচে প্রশিক্ষণপ্রাপ্ত তারপরেও মাধুরী বলে কথা! তিনি প্রতিমুহূর্তে নিজেকে মাধুরীর সাথে যুগলবন্দি নাচের উপযুক্ত করে তৈরি করছেন। উচ্ছ্বসিত কঙ্গনা আসন্ন নাচের পারফর্মেন্স নিয়ে ভীষণ আত্মবিশ্বাসী এবং একইসাথে নার্ভাস।

বহুমুখীতা একজন শিল্পীকে তার কাজের ক্ষেত্রে অনন্য করে তোলে। শিল্প সমালোচকদের তীক্ষ্ণ দৃষ্টিতে বেরিয়ে আসেন একজন ভার্সেটাইল শিল্পী। কঙ্গনার ঝুলিতেও আছে ভার্সেটাইল শিল্পীর খেতাব। ‘তনু ওয়েডস্ মনু’ এবং ‘ডাবল ধামাল’ ছবি দুটিতে তিনি তার নাচে দক্ষতার প্রমাণ রেখেছেন। এখন দেখার বিষয় হলো- নার্ভাসনেস কাটিয়ে কঙ্গনা কতটুকু আত্মবিশ্বাসী হয়ে ওঠেন। ইতিহাস হয়ে ওঠার জায়গাটি কতটুকু নিশ্চিত করতে পারবেন কঙ্গনা। সূত্র: ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.