সুতীক্ষ্ণ ফিগারের রহস্য জানালেন দীপিকা

বলিউড ফ্যাশন ডিভা দীপিকা পাড়ুকোন। তিনি অভিনয় দক্ষতা কতটুকু অর্জন করতে পেরেছেন সেটা বোদ্ধামহল নিশ্চয়ই ভালো বলতে পারবেন। তবে আম-দর্শক তাকে চেনেন ফ্যাশন আইকন হিসেবে।
হলফলে উচ্চতার ঠ্যাঙঠ্যাঙা দীপিকাকে দেখতে নাকি আগের চেয়েও অনেক বেশি তন্বী তরুলতা লাগছে। সাইফ আলী খানের প্রোডাকশন হাউজ থেকে নির্মিত বলিউড রোমান্টিক কমেডি ফিল্ম ‘ককটেল’ আন্তর্জাতিকভাবে মুক্তি দেয়া হবে আসছে ১৩ জুলাই। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।
ককটেল ছবির ট্রেলর দেখেতো দর্শকদের চক্ষু ছানাবড়া। মেদহীন ফুরফুরে এবং লাবণ্যদীপ্ত এ যেন এক নতুন দীপিকা। ভক্তরা শুধু কানাঘুষা করেই থেমে থাকেননি, প্রশংসার দৃষ্টি মেখে ঘটনার পেছনের রহস্যও জানতে চাইছেন। ভক্তদের প্রশংসায় আপ্লুত দীপিকা কিন্তু তাদের একটুও নিরাশ করছেন না। তার জিরো সাইজ ফিগারের রহস্য নির্দ্বিধায় জানিয়ে দিচ্ছেন।

দীপিকা নিজেও স্বীকার করলেন অনেক কসরত করে অর্জিত এটাই তার টপশেপ। ককটেল ছবিতে তার অভিনীত ‘ভেরোনিকা’ চরিত্রকে ফুটিয়ে তুলতে প্রয়োজন ছিল এমন একটি টপশেপ ফিগার। আর এজন্যে বেশ শ্রম দিতে হয়েছে তাকে।

লন্ডনে ককটেল ছবির শু্যটিং এর সময়ে দীপিকা ‘পিলেটস্’ নামক একটি বিশেষ ব্যায়াম অনুশীলনের লক্ষ্যে ব্যায়ামাগারে ভর্তি হয়ে যান। পিলেটস্ শরীর ও মনের ফিটনেস অর্জনের অসাধারণ উপযোগী এক কৌশল। পিলেটস্ অনুশীলনের পাশাপাশি দীপিকা পরিবর্তন করেন নিজের ডায়েট চার্ট।

এমনও হয়েছে মধ্যরাত পর্যন্ত শু্যটিং করে তিনি চলে গিয়েছেন পিলেটস্ করতে। ডিনারের পর তার ছবির টিমমেটরা যখন উপাদেয় নানাপদের সব ডেজার্ট নিতেন তখনো নিজেকে কঠোরভাবে সংযত রেখেছেন দীপিকা। আর এভাবেই অর্জন করেছেন নজরকাড়া ফিগার।

No comments

Powered by Blogger.