ঢাকায় ফিরেই অভিনয়ে ব্যস্ত মোনালিসা

নন্দিত মডেল ও অভিনেত্রী মোনালিসা ঢাকায় ফিরেছেন। সম্প্রতি ঢালিউড অ্যাওয়ার্ডে পারফর্ম করতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গিয়েছিলেন তিনি। সেখানেই গত ১৭ জুন সবাইকে হতবাক করে ফাইয়াজ শরীফ নামে প্রবাসী এক তরুণের সঙ্গে মোনালিসার বাগদান সম্পন্ন হয়।
গত শনিবার সকালে তিনি ঢাকায় ফিরেছেন, তার হবু বর রয়ে গেছেন নিউইয়র্কেই। দেশে ফেরার পর বাংলানিউজ মোনালিসার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, ভ্রমণজনিত কারণে ভীষণ কান্ত তিনি। আগামী দুদিন টানা বিশ্রাম নেবেন। তৃতীয় দিন থেকে যোগ দেবেন নাটকের শুটিংয়ে। দু সপ্তাহ দেশের বাইরে থাকায় ঈদের বেশ কিছু নাটকের কাজ তার জন্য আটকে আছে।
বর ফাইয়াজ শরীফ সম্পর্কে জানতে চাইলে মোনালিসা বলেন, পড়াশোনার চাপের জন্য এ মুহূর্তে তার পে দেশে আসা সম্ভব হয় নি। তবে দু’তিন মাসের মধ্যেই তিনি দেশে ফিরবেন। দুই পরিবারের আলোচনার মধ্য বিয়ে ও অন্যান্য আনুষ্ঠানিকতার দিন তারিখ ঠিক হবে।

কান্ত থাকায় মোনালিসা এর বেশি কিছু বলতে অপারগতা জানান। তিনি বলেন, এরই মধ্যে ফাইয়াজ সম্পর্কে যা কিছু জানা দরকার তা আপনারা দর্শক আর পাঠকদের জানিয়ে দিয়েছেন। আপাতত এইটুকুই থাক। ফাইয়াজ দেশে ফিরলে তার কাছ থেকেই বাকি সব শোনবেন।

মোনালিসার বর ফাইয়াজ শরীফ ছোটবেলা থেকেই পরিবারের সঙ্গে নিউইয়ার্কে বাস করছেন। তিনি বাবা-মার একমাত্র সন্তান। কিছুদিন আগে ফাইয়াজ নিউইয়র্কের আয়ানা বিশ্ববিদ্যালয়ে বায়োলোজিতে মাস্টার্স করেছেন। সম্প্রতি তিনি ক্যলিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে একই বিষয়ের ওপর পিএইচডি করার জন্য ভর্তি হয়েছেন। পিএইচডির কাগজপত্র তৈরির কাজে ব্যস্ত থাকায় তার পে দেশে ফেরা সম্ভব হয় নি বলে জানা গেছে।

উল্লেখ্য, গত ১৭ জুন সম্পূর্ণ পারিবারিকভাবে মোনালিসার সঙ্গে ফাইয়াজ শরীফের বাগদান সম্পন্ন হয়। তাদের মাঝে কোনো পূর্ব পরিচয় ছিল না।এই বাগদানের প্রধান মধ্যস্থতাকারী ছিলেন মোনালিসার বড় বোন মুনিরা এবং তার স্বামী।

No comments

Powered by Blogger.