মধুচন্দ্রিমায় পপি by অনন্যা আশরাফ

পারিবারিক পছন্দে বিয়ের পর নায়িকা পপি গেছেন মধুচন্দ্রিমায় কক্সবাজার সমুদ্র সৈকতে। কিন্তু অল্পসময়েই মধুচন্দ্রিমা তার কাছে হয়ে উঠে বিষাক্ত। দেখতে পান স্বামীর আসল রূপ। আগের বিয়ের কথা গোপন রেখেছেন তিনি পপির কাছে। এমনকি আগের বউয়ের সঙ্গে গোপনে এখনো যোগাযোগ রাখছেন তার স্বামী।

বিষয়টি জানতে পেরে মানসিকভাবে ভেঙ্গে পড়েন। নাহ, বাস্তবে তো নয়ই; এমন কি কোনো সিনেমাতেও নয়। ঘটনাটি ঘটেছে একটি নাটকের গল্পে।
বড়পর্দার নায়িকা পপি অনেকদিন পর আবারও টিভিনাটকে অভিনয় করছেন।  মহিউদ্দীন আহ্মেদের রচনা ও সৈয়দ জামিমের পরিচালনায় ‘ভেজা ঢেউ ভেজা হাওয়া’ নাটকে এবার অভিনয় করছেন তিনি। আগামী ২৬ এপ্রিল বৃহস্পতিবার থেকে নাটকটির শুটিং শুরু হবে কক্সবাজার সমুদ্র সৈকতে। এ নাটকে পপির সঙ্গে আরও অভিনয় করেছেন শোয়েব , মাহমুদুল ইসলাম মিঠু সহ আরও অনেকে।

নায়িকা পপিকে নিয়ে কাজ করার বিষয়ে পরিচালক সৈয়দ জামিম বাংলানিউজকে  বলেন, চিত্রনায়িকা পপিকে নিয়ে কাজ করার ইচ্ছে ছিল অনেক আগে থেকেই। কিন্তু সুযোগ হয়ে উঠছিলো না। পপির অভিনয়ে ফেরা দেখে আবারও আশাবাদি হয়ে উঠি। তাকে নাটকের স্ক্রিপ্টটি দেখানোর পর তিনি কাজটির প্রতি আগ্রহী হয়ে উঠেন এবং অভিনয়ের সম্মতি জানান। আমার নাটকে অভিনয়ে পপিকে পেয়ে আমি সত্যিই খুব আনন্দিত।

ফটোসুন্দরী হিসেবে আত্মপ্রকাশ করা পপি চলচ্চিত্রেই শুরু করেন ক্যারিয়ার। দুর্দান্ত অভিনয় প্রতিভা তাকে এনে দেয় শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার । চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি অনিয়মিতভাবে তিনি টিভি নাটকে অভিনয় করছেন। এর আগেও তিনি ‘মেঘে ঢাকা চাঁদ’, ‘রশনাই’, ‘জল’ সহ বিভিন্ন নাটকে অভিনয় করেছেন। বড়পর্দার নায়িকা পপির অভিনয় ছোট পর্দার দর্শকরাও বেশ ভালোই উপভোগ করেন।

No comments

Powered by Blogger.