জিরো ফিগার চান না হুমা কোরেশি

বলিউড সিনেমার নায়িকা মানেই তাকে জিরো সাইজ ফিগারের অধিকারী হতে হবে। কিন্তু সাম্প্রতিক সময়ে অনেক অভিনেত্রী এই ধারণা থেকে বেরিয়ে এসে
নিজেদের অভিনয় গুনে পেয়েছেন অভাবনীয় সাফল্য। বিদ্যা বালান তাদের মধ্যে একজন। সাইজ জিরো ধারণা থেকে অনেকেই এখন সরে আসছেন। যেমন—হুমা কোরেশি। ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমায় তার অভিনয় এবং দৈহিক সৌন্দর্য দুটোই চমক দিয়েছে দর্শকদের। কিন্তু অনেকে আবার তার সমালোচনা করেছেন কিছুটা মোটা দেহের জন্য। কিন্তু হুমা মনে করেন এটা তাকে আরও বেশি আবেদনময়ী করে তুলেছে। টাইমস অব ইন্ডিয়াকে হুমা বলেন, ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমায় আমাকে দেখানো হয়েছে সুন্দরী আবেদনময়ী তরুণী হিসেবে। এক থি দায়ানে আমি নায়িকা। আমি মনে করি সব সময় আমি সুন্দর। আমি জানি বলিউডে জিরো ফিগারের একটা ক্রেজ আছে কিন্তু সময় পাল্টেছে এখন অনেকেই সাইজ জিরোর পরিবর্তে কার্ভ পছন্দ করে।’হোমা আরও বলেন, ‘শরীরের ওজনকে আপনি সমস্যা এবং সম্ভাবনা দুটো হিসেবেই বিবেচনা করতে পারেন। তবে আমি মনে করি সাইজ জিরো ব্যাপার না, আমার ব্যক্তিত্বের কারণেই মানুষ আমাকে ভালোবাসবে। আমাদের এখানে এখন অনেক অভিনেত্রী আছেন যারা জিরো ফিগারের না কিন্তু তাদের প্রচুর ভক্ত রয়েছে। তাহলেতো আমার হ্যাঙ্গার হওয়ার কোনো প্রয়োজন নেই।’ছাব্বিশ বছর বয়সী হেমা অভিনীত ‘ডি ডে’ ছবিটি কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন নিখিল আদবানি। ছবিতে হেমা এমন কিছু স্টন্ট দৃশ্যে অভিনয় করেছেন যেগুলো দেখার মতো হবে বলে মনে করছেন হেমা এবং দৃশ্যগুলোতে অভিনয় করা হেমার জন্য মোটেও সহজ ছিল না। ছবিতে আরও অভিনয় করেছেন অর্জুন রামপাল ও ইরফান খান। একটি খল চরিত্রে দেখা যাবে খ্যাতিমান অভিনেতা ঋষি কাপুরকে।

No comments

Powered by Blogger.