মা-ছেলেসহ পাঁচ জেলায় আটজন নিহত

ক্সফরিদপুরের সালথা উপজেলায় বাস খাদে পড়ে মা-ছেলেসহ তিনজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। গত শনিবার বিকেলে ফরিদপুর-ময়েনদিয়া সড়কে উপজেলার বালিয়াবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ ছাড়া গতকাল রোববার মাগুরার সদর, পিরোজপুরের মঠবাড়িয়া, খুলনার পাইকগাছা ও বরগুনার আমতলী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:
ফরিদপুর: প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে চারটার দিকে ফরিদপুর থেকে ময়েনদিয়াগামী ‘মঞ্জিল’ নামের একটি বাস বালিয়াবাজার এলাকায় পৌঁছালে চালক যানটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই বাসের যাত্রী তেলী সালথা গ্রামের পান্না বেগম (৪৫) ও তাঁর ছেলে নিয়ামতউল্লাহ (৫) এবং গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার হাসি বেগম (৪০) নিহত হন।
সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফসারউদ্দীন বলেন, এ দুর্ঘটনায় ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিহত পান্না বেগমের স্বামী নাসির শেখ বাদী হয়ে ওই বাসের চালককে আসামি করে শনিবার রাতে সালথা থানায় মামলা করেছেন। বাসের চালক পলাতক রয়েছেন।
মাগুরা: সদর উপজেলায় গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহেদ হাসান বলেন, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার লস্করপুর গ্রামের মিটুল হোসেন (২৫) তাঁর দুই ভাগনে সাকিব হোসেন (১৫) ও মো. সানিকে (১০) নিয়ে মোটরসাইকেলে করে মাগুরা শহরের ইসলামবাগে তাঁর বোনের বাড়ি যাচ্ছিলেন। মঘির ঢাল এলাকায় পৌঁছালে শ্যালো ইঞ্জিনচালিত গ্রামবাংলা পরিবহন নামের একটি যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের ওই তিন আরোহী গুরুতর আহত হন। তাঁদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করার পর সাকিব মারা যায়।
এ ছাড়া সকাল সোয়া ১০টার দিকে মাগুরা-ফরিদপুর আঞ্চলিক মহাসড়কের রামনগর এলাকায় একটি পিকআপ ভ্যানের চাপায় সাত্তার মোল্লা (৬৫) নামের এক পথচারী নিহত হন। সাত্তারের বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার পূর্ব আড়পাড়া গ্রামে।
মঠবাড়িয়া (পিরোজপুর): মঠবাড়িয়া উপজেলায় গতকাল মোটরসাইকেলের ধাক্কায় আবদুল কাদের গাজী (৭৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মঠবাড়িয়া-মিরুখালী সড়কের বড়হারজী এলাকায় সড়ক পার হওয়ার সময় একটি মোটরসাইকেল কাদের গাজীকে ধাক্কা দেয়। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। কাদের গাজীর বাড়ি মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়নের বড়হারজী গ্রামে।
খুলনা: পাইকগাছায় বাসের চাপায় শাহাজাহান মোড়ল (৫২) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল উপজেলার চারাবটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাঁর বাড়ি উপজেলার রাডুলী গ্রামে। পুলিশ সূত্রে জানা গেছে, সকালে বাইসাইকেলে করে শাহাজাহান মোড়ল পাইকগাছার দিকে যাচ্ছিলেন। ওই এলাকায় পৌঁছালে একটি বাস তাঁকে সামনে থেকে চাপা দেয়।
আমতলী (বরগুনা): গতকাল ভোরে আমতলী উপজেলার শাখারিয়া এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই বাসের যাত্রী সতীশচন্দ্র রায় নিহত হন। তাঁর বাড়ি বরগুনা সদর উপজেলার ছোট বালিয়াতলী গ্রামে।

No comments

Powered by Blogger.