মামলা চুকলেই সালমানের বিয়ে!

বলিউডের অভিনেতা সালমান খানকে সবচেয়ে বেশি যে প্রশ্নটি শুনতে হয়, তা হচ্ছে তিনি কবে বিয়ে করছেন। বয়স ৪৬ পেরিয়ে গেছে অথচ বলিউডের এ অভিনেতা বিয়ের কথাটা একবারও মুখে আনছেন না! তবে শেষ পর্যন্ত মনের কথাটা বলেই ফেলেছেন ‘দাবাং’খ্যাত সালমান খান।
বিয়ে প্রসঙ্গে সালমান জানিয়েছেন, যোধপুর আর মুম্বাই আদালতের মামলার রায় হওয়ার পর আর দেরি করবেন না তিনি, সেরে ফেলবেন বিয়ের কাজ। সালমানের বিরুদ্ধে বিরল প্রজাতির হরিণ শিকার ও গাড়ি দুর্ঘটনার মামলা চলছে।
কিন্তু সালমানের পাত্রীটি কে? সর্বশেষ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সালমানের পছন্দের পাত্রী নিয়েও সবার মনে সমান কৌতূহল। তবে সালমান খান এ বিষয়ে মুখ খুলতে নারাজ।
সম্প্রতি এক খবরে মিড-ডে জানিয়েছে, বলিউডে অভিনেতা হিসেবে সালমান খান ক্যারিয়ার শুরু করার পর থেকে অনেক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর রটেছে। সর্বশেষ, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে তিনি একাই আছেন।
সালমান খান জানিয়েছেন, ‘আমার বিয়ের বিষয়টি নির্ভর করছে আদালতের রায়ের ওপর। আদালতের রায় আমার বিরুদ্ধে গেলে জেল খাটতে হবে। সাজা শেষ করে তবেই বিয়ের কথা ভাবতে পারব। আদালতের রায়ের আগে বিয়ে করাটা তাই ঠিক হবে না।’
১৯৯৯ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ চলচ্চিত্রের চিত্রায়ণের সময় ব্ল্যাকবাক হরিণ শিকার করায় সালমানের বিরুদ্ধে যোধপুরে মামলা হয়েছিল। ২০০২ সালে তাঁর গাড়ির নিচে চাপা পড়ে একজন মারা গেলে মুম্বাইয়ে আরেকটি মামলায় আসামি হন তিনি।
বিয়ের ক্ষেত্রে মামলা ছাড়াও সালমানের সাম্প্রতিক স্নায়ুরোগও এ ক্ষেত্রে বড় বাধা হয়ে দাঁড়িয়েছে। চিকিত্সকেরা তাঁকে মারামারির দৃশ্যে অভিনয় না করতে ও মেজাজ নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দিয়েছেন।

No comments

Powered by Blogger.