কান উৎসবে ‘বেটি বি’

মায়ের আঁচল ধরে এ বছর ঐশ্বরিয়া কন্যা ‘বেটি বি’র অভিষেক ঘটবে কান চলচ্চিত্র উৎসবে। ছোট্ট সেই প্রাণ হয়তো চলচ্চিত্রের কিছুই বোঝে না, কিন্তু তারকা মায়ের কল্যাণে চলচ্চিত্র জগতের বিশাল এই আসরে ‘বেটি বি’র উপস্থিতি খুবই স্বাভাবিক।

২০০২ সাল থেকে ঐশ্বরিয়া কসমেটিক ব্র্যান্ড লরেল’র দূত হিসেবে কান উৎসবে শামিল হয়ে আসছেন। গেল বছরও ঐশ্বরিয়া বেশ সাড়া ফেলেছিলেন কানের রেড কার্পেটে। সেখান থেকেই পাপারাজ্জিরা প্রথম ‘বেটি বি’র আগমনী বার্তা নিয়ে হইচই শুরু করে।
এবার ‘বেটি বি’ চলে এসেছে পৃথিবীতে। তাকে নিয়ে আলোচনাও হয়েছে বেশ। এবার তার কানে আসার পালা। কিছুদিন আগে মা এবং নানীর সঙ্গে দুবাই ঘুরে এসে এবার পাঁচ মাস বয়সী বেটি বি তৈরি হচ্ছে কান চলচ্চিত্র উৎসবের জন্য। মে মাসে বসবে কানের আসর। ভারতের হয়ে ঐশ্বরিয়ার পাশাপাশি দেশটিকে আরো প্রতিনিধিত্ব করবেন অভিনেতা অর্জুন রামপাল এবং বাঙালি সুন্দরী বিপাশা বসু।

অর্জুন রামপাল লিক্যুর ব্র্যান্ড সিভাসের প্রতিনিধিত্বব করবেন কান আসরে এবং বিপাশা তার হলিউড ছবি ‘সিঙ্গুলারিটি’র প্রচার চালাবেন। তবে সবার দৃষ্টি থাকবে ছোট্ট ‘বেটি বি’র প্রতীক্ষায়। দেখা যাক বচ্চন বধূ ঐশ্বরিয়া তাকে ক্যামেরার সামনে আনেন কিনা।

No comments

Powered by Blogger.