মোহামেডান ও আজাদের জয়

ইতি মণ্ডলের দারুণ বোলিংয়ে মেয়েদের ক্লাব কাপ ক্রিকেটে ঢাকা ওয়ান্ডারার্সকে ১০ উইকেটে হারিয়েছে মোহামেডান। অন্য ম্যাচে কলাবাগানকে ৮৮ রানে হারিয়েছে আজাদ স্পোর্টিং।
ধানমন্ডি ক্রিকেট স্টেডিয়ামে ২৪.১ ওভারে ওয়ান্ডারার্সকে ৩৭ রানে বেঁধে ফেলতে বড় ভূমিকা রাখেন ইতি। ৫ ওভারে ৩টি মেডেনসহ ৬ রানে ৫ উইকেট নিয়েছেন মোহামেডানের এই পেসার। ২৩তম ওভারের প্রথম ও দ্বিতীয় বলে পাপিয়া ও মানুফাকে আউট করে হ্যাটট্রিকেরই সম্ভাবনা জাগিয়েছিলেন ইতি। ওয়ান্ডারার্সের কেউই দুই অঙ্ক ছুঁতে পারেননি। সর্বোচ্চ ৭ রান করেন নাজমা আক্তার। অতিরিক্তের অবদান ১৪ রান। মাত্র ৫.১ ওভারে বিনা উইকেটেই ছোট্ট এই লক্ষ্য টপকে যায় মোহামেডান। পাপিয়া করেন সর্বোচ্চ ১৭ রান। শুকতারা অপরাজিত থাকেন ১২ রানে। ম্যাচসেরা ওই ইতি মণ্ডল।
গুলশান ইয়ুথ ক্লাব মাঠে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ২০৩ রান করে আজাদ। রিতা খাতুনের ব্যাট থেকে এসেছে সর্বোচ্চ ৪০ রান। সোমা চক্রবর্তী, নূরজাহান সুলতানা ও সাবরিনা আক্তার নিয়েছেন ২টি করে উইকেট। জবাবে ১১৫ রানেই অলআউট কলাবাগান। তুলিকা (৪১) ছাড়া বাকি কেউ রান পাননি। ম্যাচসেরা সাথিরা জাকির ৪টি ও ফারহানা সুলতানা, রিতু মণি, বৃষ্টি রায় ও ফাতেমা-তুজ-জোহরা নিয়েছেন ১টি করে উইকেট।

No comments

Powered by Blogger.