রুনি বিহনে রোনালদো

কথা তো নিয়মিতই হয়। সামনে দেখাও হয়তো হবে নানা উপলক্ষে। কিন্তু আর কি একসঙ্গে খেলা হবে রুনি-রোনালদোর? রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদো সেই সম্ভাবনা আর দেখছেন না। খুব আফসোস নিয়েই তিনি বলেছেন, ‘আমার মনে হয়, রুনি ম্যানচেস্টারে খুব ভালো আছে। রিয়াল মাদ্রিদ যদি তাকে এখানে আনতে চায়, তাহলেও সে আসবে বলে মনে হয় না।’
রুনি-রোনালদো দুজন দুই দেশের হলেও তাঁদের মধ্যে দারুণ বন্ধুত্ব। ম্যানইউতে একসঙ্গে খেলতে খেলতেই এটা হয়েছে। ২০০৬ বিশ্বকাপে ইংল্যান্ডের বিদায় হয়েছিল পর্তুগালের কাছে হেরে। ওই ম্যাচে লাল কার্ড দেখেছিলেন রুনি। এর পর একটু শীতল হয়ে পড়ে দুজনের সম্পর্ক। কিন্তু পরে আবার ঠিক হয়ে গিয়েছিল সব। তবে এ মৌসুমেই রোনালদো প্রিয় বন্ধুকে ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেন। বন্ধুত্বে কোনো চিড় এতে ধরেনি। দুই বন্ধুই দুজনকে খুব মিস করেন।
ফোনে এখনো ম্যানইউ-সতীর্থদের সঙ্গে রোনালদোর নিয়মিত কথা হয়। ‘এখনো আমি ওয়েইন রুনি, রিও ফার্ডিনান্ড, নেমানিয়া ভিদিচের বন্ধু আছি। সবার সঙ্গে ফোনে কথা হয়’—বলেছেন রোনালদো। যোগাযোগ হলেও প্রাণ ভরে না রোনালদোর। তাই রুনিকে পাশে চেয়েছিলেন তিনি। এমনও বলেছিলেন—যদি সে রিয়াল মাদ্রিদে আসত! কিন্তু নিজেই আবার বুঝতে পারছেন, রুনি আসলে ম্যানইউ ছেড়ে কোথাও যাবেন না।

No comments

Powered by Blogger.