এ দলের আট ক্রিকেটারের দলবদল

প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের দলবদল মূলত ২৯ থেকে ৩১ সেপ্টেম্বর। তবে ২৫ সেপ্টেম্বর বাংলাদেশ ‘এ’ দল মহারাষ্ট্র সফরে চলে যাবে বলে ‘এ’ দলের ক্রিকেটারদের দলবদল হয়েছে গতকাল। বঙ্গবন্ধু স্টেডিয়ামের সিসিডিএম কার্যালয়ে দলবদল করেছেন ‘এ’ দলে থাকা ৮ ক্রিকেটার।
বিমানে যোগ দিয়েছেন আবাহনীর তালহা জুবায়ের ও ইমরান আহমেদ এবং মোহামেডানের তারেক আজিজ। গাজী ট্যাংকে যোগ দিয়েছেন আবাহনীর জিয়াউর রহমান ও মোহামেডানের মোহাম্মদ সোহরাওয়ার্দী। এ ছাড়া গাজী ট্যাংকের নাফিস ইকবাল মোহামেডানে, ইমরুল কায়েস আবাহনীতে এবং বিমানের শাহাদাত হোসেন কলাবাগানে সই করেছেন।
অনেক ক্রিকেটারই পুরোনো দলে থেকে যাওয়ায় এই আট জন ছাড়া ‘এ’ দলের খেলোয়াড়দের মধ্যে দলবদল করার কথা ডলার মাহমুদ ও আবদুর রাজ্জাকের। দুজনের কেউই কাল দলবদল করেননি। গতবার মোহামেডানে খেলা ডলার এবার ওল্ড ডিওএইচএসে ও পারটেক্সে খেলা আবদুর রাজ্জাক খেলবেন গাজী ট্যাংকে। মোহামেডান থেকে ওল্ড ডিওএইচএসে যাওয়াটা সমঝোতার ভিত্তিতে হচ্ছে বলেই কাল দলবদল করেননি বলে জানিয়েছেন ডলার। মায়ের চিকিত্সার জন্য রাজ্জাক আছেন ভারতে। তাঁর পুরোনো দল পারটেক্স কর্মকর্তা জিয়াউর রহমান জানিয়েছেন, নির্ধারিত দিনে দলবদল না করলেও সমঝোতার ভিত্তিতে রাজ্জাকের গাজী ট্যাংকে যেতে কোনো সমস্যা হবে না।

No comments

Powered by Blogger.