দাউদকান্দিতে বালুবাহী শিপে চাঁদা না পেয়ে গুলি : নিহত ১ আহত ৬

দাউদকান্দির গোমতী নদীতে বালুবাহী শিপ থেকে চাঁদাবাজিকে কেন্দ্র করে সন্ত্রাসীদের গুলিতে এক কৃষক নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও ৬ জন। রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সদর উত্তর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মো. ইসহাক মিয়া (৬০) উপজেলার কৃষ্ণপুর গ্রামের প্রয়াত লাল মিয়ার ছেলে। শিপের মালিক রতন মিয়া (৩৪) ও আবুল কালামসহ (৩৫) গুলিবিদ্ধ ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, একটি সন্ত্রাসী গ্র“প দীর্ঘদিন ধরে গোমতী নদীতে বালুবাহী শিপ থেকে চাঁদাবাজি করে আসছে। এরই ধারাবাহিকতায় কৃষ্ণপুর গ্রামের ড্রেজারের মালিক মো. ইছাহাক মিয়ার কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। চাঁদার টাকার জন্য সন্ত্রাসী গ্রুপ ড্রেজার মেশিনের কাছে গেলে এলাকাবাসী তাদের ধাওয়া করে। এ সময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় ইছাহাক খিড়া ক্ষেতে কাজ করছিলেন। গুলিবিদ্ধ ইছাহাক মিয়াকে গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ অন্যদের অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়।
থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক রঞ্জন কুমার জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

No comments

Powered by Blogger.