‘নূর হোসেন হত্যার জন্য আমাকে মিথ্যা দোষারোপ করা হচ্ছে’ এখন প্রতিদিনই শোক দিবস: এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে এখন স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। প্রতিদিনই মানুষ মারা যাচ্ছে। গতকাল তিনটি মেয়ে মারা গেল। আজও মাগুরায় মারা গেল। প্রতিদিন এখন শোক দিবস। সোমবার দুপুরে বনানী কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত দলটির প্রেসিডিয়াম সদস্য প্রয়াত জাহাঙ্গীর  মোহাম্মদ আদেলের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরশাদ বলেন, এখন মৃত্যু আমাদের নাড়া দেয় না। মানুষের  প্রতি মানুষের প্রেম, ভালোবাসা নেই। দয়া নেই। এখন শিক্ষকরাও মারা যাচ্ছে। অবস্থার  প্রতিদিন অবনতি হচ্ছে। শহীদ নূর হোসেন ও ডা. মিলন হত্যার জন্য আবারও নিজেকে ‘নির্দোষ’ দাবি করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ। গণতান্ত্রিক আন্দোলনে শহীদ নূর হোসেনের মৃত্যু প্রসঙ্গে এরশাদ বলেন, নূর হোসেন ও ডা. মিলন হত্যাকাণ্ডের জন্য আমার ওপর মিথ্যা দোষারোপ করা হচ্ছে। এখন নূর হোসেনকে নিয়ে কত কথা হয়। অথচ নূর হোসেনের জায়গায় একটা স্মৃতিসৌধও কেউ তৈরি করেনি। রাস্তায় সবাই ফুল দেয়। এই জিরো পয়েন্ট তো আমার তৈরি। আমার তৈরী জায়গায় সবাই ফুল দেয়। এরশাদ বলেন, এখন তো প্রতিদিনই এই ঘটনা ঘটছে। এখন প্রতিদিনই শোক দিবস। প্রতিদিনই নূর হোসেন দিবস। জাপা চেয়ারম্যান বলেন, আমি কী কাপড় পরি, এটা নিয়ে সমালোচনা হয়। আমি কবিতা লিখি, এটা নিয়ে সমালোচনা হয়। আমি কি কবিতা লিখতে পারব না? আগে প্রতিদিন রাতে ডায়েরি লিখতাম। বউকে চিঠি লিখতাম। কত ব্যথা মনে। এখন মানুষের প্রতি মানুষের ভালবাসা নেই। আমি মানুষকে ভালবেসে রাজনীতি করি। জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়শল চিশতীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এম এ হান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, যুগ্ম-মহাসচিব এডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব বাহাউদ্দিন বাবুল, নুরুল ইসলাম নুরু প্রমুখ ।

No comments

Powered by Blogger.