গ্রামীণফোন-প্রথম আলো অলিম্পিক কুইজের ড্র অনুষ্ঠিত

লন্ডন অলিম্পিক ২০১২ উপলক্ষে প্রথম আলোয় প্রকাশিত ‘গ্রামীণফোন-প্রথম আলো অলিম্পিক কুইজ’-এর ড্র গতকাল বুধবার অনুষ্ঠিত হয়েছে। প্রথম আলোর কার্যালয়ে এই লটারি পরিচালনা করেন অলিম্পিক গেমসে অংশ নেওয়া প্রথম বাংলাদেশি নারী কাজী শাহানা পারভীন এবং এবারের লন্ডন অলিম্পিকে অংশগ্রহণকারী আর্চার ইমদাদুল হক মিলন।


এ সময় উপস্থিত ছিলেন প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হক এবং গ্রামীণফোনের হেড অব করপোরেট কমিউনিকেশন সৈয়দ তাহমিদ আজিজুল হক।
এই কুইজের দুই পর্বে ১০ জন করে ২০ জন এবং মেগা পর্বের ১০ জনসহ মোট ৩০ জনকে লটারির মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হয়। ঈদের পর আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। এ ব্যাপারে বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করা হবে।
প্রথম পর্বের বিজয়ী: দুজনের ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট বিজয়ী হয়েছেন নারায়ণগঞ্জের পাগলা এলাকার বাসিন্দা রুমা। ডিজিটাল ক্যামেরা পেয়েছেন ঢাকার গোপীবাগ এলাকার মো. ইলিয়াছ খান। ডিজিটাল ফটোফ্রেম বিজয়ীরা হলেন, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের মো. সেলিম ও ঢাকার পূর্ব রাজাবাজারের মো. তারিকুল ইসলাম। ডিভিডি প্লেয়ার বিজয়ীরা হলেন ঢাকার ধানমন্ডি এলাকার দীপঙ্কর সাহা ও চট্টগ্রামের কামাল গেট এলাকার বাসিন্দা সানজিদা ইয়াসমিন। মুঠোফোন বিজয়ীরা হলেন ঢাকার পূর্ব রাজাবাজার এলাকার সুব্রত পাল, চট্টগ্রামের চকবাজার এলাকার মো. আবদুল আজিজ, ঢাকার নর্থ সার্কুলার রোডের মো. হারুন অর রশিদ ও মানিকগঞ্জের চরকান্দি এলাকার মো. আবদুল হক।
দ্বিতীয় পর্বের বিজয়ী: দুজনের ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট বিজয়ী হয়েছেন গাজীপুরের মিতু আক্তার। ডিজিটাল ক্যামেরা পেয়েছেন ঢাকার মিরপুরের আহম্মদনগর এলাকার মো. জাফরুল সাদিক। ডিজিটাল ফটোফ্রেম বিজয়ীরা হলেন নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার মো. শরীফুল ইসলাম ও চট্টগ্রাম রাজাপুকুর লেনের সুজিত সেন। ডিভিডি প্লেয়ার বিজয়ীরা হলেন ঢাকার বড় মগবাজার এলাকার বাসিন্দা আলিফ ও মো. ঢাকার সবুজবাগের মিজানুর রহমান। মুঠোফোন বিজয়ীরা হলেন ঢাকার উত্তর আদাবরের সৈয়দ মাবরুক আলম, চট্টগ্রামের নাসিরাবাদ এলাকার ফারিহা ফাইরুজ, চট্টগ্রামের কামাল গেট এলাকার সানজিদা ইয়াসমিন ও সিলেটের ভার্থখলা এলাকার শামস।
মেগা ড্রয়ে বিজয়ী: মোটরসাইকেল বিজয়ী হয়েছেন ঢাকার লালমাটিয়ার বাসিন্দা রুমানা আলম। ঢাকার শাহজাহানপুরের বাসিন্দা পারুল আক্তার পেয়েছেন এলসিডি টিভি। ল্যাপটপ বিজয়ী হলেন লালবাগের মারমানগোলা এলাকার মো. আনিসুর রহমান। ডিভিডি বিজয়ীরা হলেন রংপুরের আলমনগর এলাকার মো. আহসান হাবীব, নারায়ণগঞ্জের ফতুল্লার মিন্টু মিয়া ও ঢাকার মিরপুরের সালমা আক্তার। দুজনের বান্দরবান ভ্রমণের সুযোগ পেয়েছেন শরীয়তপুরের ইকবাল আহমেদ ও ঢাকার মালিবাগের মো. মোজাহিদুল ইসলাম। দুজনের ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট বিজয়ী হয়েছেন ঢাকার নাখালপাড়ার সাদিয়া আক্তার এবং কিশোরগঞ্জের খরমপট্টির তাপস কান্তি দাশ।

No comments

Powered by Blogger.