মোস্ট বিউটিফুল ওমেন বিয়োন্সে নোয়েল by প্রীতি ওয়ারেছা

‘মোস্ট বিউটিফুল ওমেন ইন দ্য ওয়ার্ল্ড’, এটি কোনো সুন্দরী প্রতিযোগিতার খেতাব নয়। বিশ্বখ্যাত পিপল ম্যাগাজিন প্রতি বছর পাঠকের জরিপে হলিউড-সুন্দরীদের মধ্যে একজনকে এই উপাধি দিয়ে থাকে। চলতি বছর সেরা সুন্দরীর  এই উপাধি জিতে নিয়েছেন নিউ-মাম পপস্টার বিয়োন্স নোয়েল।

পিপল ম্যাগাজিনের প্রতি বছর বেশ কিছু জরিপ পরিচালনা করে থাকে। যার মধ্যে অন্যতম হলো ‘মোস্ট বিউটিফুল ওমেন ইন দ্য ওয়ার্ল্ড’। পাঠকদের ভোটেই নির্বাচিত হন বর্ষ সেরা সুন্দরী।
চলতি বছর শ্রেষ্ঠ সুন্দরীর মর্যাদা জয়ী বিয়োন্সে নোয়েল ব্যক্তি জীবনে র‌্যাপার জে-জেডের স্ত্রী। ব্লু আইভি নামে এই দম্পতির একটি কন্যা সন্তান আছে। ৩০ বছর বয়সী বিয়োন্সে পাঠক জরিপে বিশ্বব্রম্মা-ের সুন্দরীতমা উপাধি পাওয়ার অনুভূতি জানিয়ে বলেন, ‘এটি আমার জন্য একটি দামি উপহার। খুব খুশি আমি পাঠকদের রায় পেয়ে। সন্তানের মা হওয়ার পর আমার সৌন্দর্য বেড়ে গেছে বলে মনে করি। মাতৃত্ব সত্যিই সবসময় সুন্দর। এই মর্যাদা পাওয়ার পুরো কৃতিত্বই আমি আমার মেয়ে ব্লু আইভিকে দিতে চাই’।                                                                         

গত বছর পিপল ম্যাগাজিনের পাঠক জরিপে ‘মোস্ট বিউটিফুল ওমেন ইন দ্য ওয়ার্ল্ড’ উপাধি জয় করেছিলেন গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ।

পিপলের এবারের জরিপে প্রতিদন্দ্বীদের চুড়ান্ত তালিকায় ছিলে তিন অসি
সুপারস্টার নিকোল কিডম্যান, রোজ বায়ার্ন এবং এলি ম্যাকফারসন । তাদের মধ্যে ৪৪ বছর বয়সী নিকোল কিডম্যান ২০০২ সালে পিপল পাঠকদের রায়ে সেরা সুন্দরী হয়েছিলেন। এবছরের পাঠক পছন্দের তালিকায় আরো ছিলেন কেট মিডলটন, অ্যাঞ্জেলিনা জোলি, চার্লিস থেরন, অ্যাডেল, সোফিয়া ভারগারা এবং মেগান ফক্স।

No comments

Powered by Blogger.