ইশা বলিউডের অ্যাঞ্জেলিনা জোলি

মডেলিং থেকে বলিউডে এসেছেন ইশা গুপ্তা। কিংফিশারের ক্যালেন্ডারে আবেদনময়ী ইশা দৃষ্টি কেড়েছেন সবার। সেই জের ধরেই ইশার ঝুলিতে আসে ‘জান্নাত ২’ ছবির ছবির প্রস্তাব। আর প্রথম ছবিটি মুক্তি না পেতেই তার কাছে এসে হাজির আরো দুটি বিগ বাজেট ছবি।

এতো কিছু কিভাবে সম্ভব? তার উত্তর দিলেন বলিউডের সফল প্রযোজক মগেশ ভাট। তিনি জানালেন ইশার আকর্ষণী চেহারাই এর পিছনের মূল কারণ। তিনি তাকে ‘বলিউডের অ্যাঞ্জেলিনা জোলি’ বলেও সম্বোধন করেন।
ইশার প্রথম ছবি ‘জান্নাত ২’ এর প্রযোজনা করছেন মহেশ ভাট। তিনি তার নবাগতা অভিনেত্রীকে দারুণ তৃপ্ত। তার ভাষায়, “ইশা দেখতে অ্যাঞ্জেলিনা জোলির মতো। কিন্তু তার ভেতরে আছে দেশীয় সৌন্দর্য্য।”

মহেশ ভাট তার নতুন এই আবিষ্কারকে বর্ণনা করতে গিযে বলেন, “সে দেখতে জোলির মতো, কিন্তু অভিনয়ে স্মিতা পাতিল।”

‘জান্নাত ২’ এর পরপরই ইশার ঝুলিতে আছে মহেশ ভাট প্রযোজিত আরো একটি সিক্যুয়াল ছবি ‘রাজ ৩’ এবং প্রকাশ ঝার ছবি ‘চক্রবায়ু’। দুটো ছবিই বড় বাজেটের এবং বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত ছবির তালিকায় পড়ে।

তবে মহেশ ভাটের মতো বর্ষীয়ান ব্যক্তিত্বের কাছ থেকে এই ধরনের প্রশংসা পাওয়া এবং জোলি ও স্মিতার মতো লাস্যময়ীদের কাতারে পড়ার পর অনুভূতি জানাতে গিয়ে ইশা বলেন, “শুধু লোকমুখে শোনা গেলেই তো হবে না, আমাকে কাজের মাধ্যমেই একে বাস্তবে রূপ দিতে হবে। চেহারার দিক থেকে মিল খুঁজে পাওয়া গেলে মেধার বিবেচনায় এখনো পিছিয়ে আছি আমি। তবে সুযোগ পেলে তাদের মতো করেই কাজ করার চেষ্টা চালিয়ে যাবো।”

No comments

Powered by Blogger.