আতংকিত সাব্বির-চুমকি by অনন্যা আশরাফ

এ সময়ের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও তার স্ত্রী অভিনেত্রী ফারজানা চুমকি বেশ কিছুদিন ধরেই একটি নতুন বাসার সন্ধান করছিলেন। কম ভাড়ায় ভালো একটি বাড়ি খুঁজছিলেন তারা। অনেক খোঁজাখুজির পর শেষপর্যন্ত পুরনো একটি বাড়ি খুঁজে পান তুলনামূলক কম ভাড়ায়।

বাড়িটি ভাড়া নেওয়ার সময় সাব্বিরকে সেখানকার এক ব্যক্তি সচেতন করে দেন যে, এ বাড়িটি রহস্যে ঘেরা। এখানে প্রায়ই ঘটে রহস্যময় ঘটনা। কিন্তু সাব্বির কোনো কথায় কান না দিয়েই ভাড়া চুড়ান্ত করে ফেলেন।
সাব্বির-চুমকি ঐ বাড়িতে উঠার পরপরই ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। আতংক ভর করে সাব্বির ও চুমকির মাঝে। বাড়ি নিয়ে এ সুখী দম্পতির পড়তে হয় একের পর এক বিপদে। বাস্তবে নয়, নাটকে বাড়ি নিয়ে সংকটে পরতে দেখা যাবে এ দম্পতিকে।

ফজলুল করিমের রচনা ও হাবিব-ই আলম চৌধুরীর পরিচালনায় ধারাবাহিক নাটক ‘ছায়াসঙ্গী’তে এভাবেই বাড়ি নিয়ে নানা ঝামেলা পোহাতে দেখা যাবে সাব্বির ও চুমকিকে। এ নাটকের মাধ্যমে প্রায় ৬ বছর পর তারা একসঙ্গে আবারও ধারাবাহিক নাটকে অভিনয় করছেন।

এ প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘ছায়াসঙ্গী’ নাটকের মধ্য দিয়ে ছয় বছর পর আমরা একসঙ্গে জুটি হয়ে অভিনয় করেছি। সংসারের নানা ব্যস্ততার কারণে চুমকি নাটকে সময় দিয়ে পারে না। নাটকের গল্পটিও ভালো লেগেছে। তাই ব্যস্ততার মধ্যে সময় বের করে নাটকটি আমরা একসঙ্গে করার চেষ্টা করেছি।

ধারাবাহিক নাটকটি ৫২ পর্বে আরও অভিনয় করেছেন মীর সাব্বির, ফারজানা চুমকি, সিদ্দিক, মুক্তা হাসান, প্রাণ রায়, শামিম, সোহাগ কাজী, তন্দ্রা, মৌসুমী সরকার প্রমুখ।

No comments

Powered by Blogger.