মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১১-শুরু হলো নকআউট পর্ব

শুরু হলো মেরিল-প্রথম আলো তারকা জরিপ পুরস্কারের নকআউট পর্ব। দর্শক-পাঠকেরা গত এক বছরে প্রিয় তারকাদের কাজ দেখে-শুনে তিন পর্বে মনোনয়ন দিয়েছিলেন। সেখান থেকে তিন পর্বের মনোনয়নপ্রাপ্ত তারকাদের মধ্যে এবার শুরু হচ্ছে টিকে থাকার প্রতিযোগিতা।
২০১১ সালের জন্য চলচ্চিত্র, টিভি নাটক ও গানে কারা সেরা, তা নির্বাচন করবেন পাঠক ও তারকাদের ভক্তরা।
আজ ও ১৬ ফেব্রুয়ারি পর পর দুই সংখ্যা আনন্দে ছাপা হবে নকআউট পর্ব-১-এর কুপন। পাঠকেরা কুপন পূরণ করে তাঁদের প্রিয় তারকাকে জিতিয়ে দিতে পারেন। কুপন ছাড়াও মুঠোফোন থেকে এসএমএস করে প্রিয় তারকাকে জিতিয়ে দিতে পারেন যেমন, তেমনি আপনিও জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার। আর পত্রিকার কুপন পূরণ করে পেতে পারেন ব্র্যান্ড নিউ গাড়িসহ আরও অনেক পুরস্কার।
এবার তারকা জরিপে ইন্টারনেটের মাধ্যমেও অংশ নেওয়া যাবে।প্রথম আলোর ওয়েবসাইটে গেলেই আপনি ভোট দিতে পারবেন আপনার প্রিয় তারকাকে। ওয়েব ঠিকানা: www.prothom-alo.com/mpaward2011 এখানেও নকআউট পর্বে থাকছে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। অনলাইনে যাঁরা ভোট দেবেন, তাঁদের মেগা ড্রতে আছে মোটরসাইকেলসহ নানা পুরস্কার।
নকআউট পর্বের প্রথম ধাপে কোন কোন তারকা এগিয়ে থাকবেন, তা দেখা যাবে ২৩ ফেব্রুয়ারির আনন্দ পাতায়। ফলে এখন টেনশন আর উত্তেজনার মুহূর্তগুলো তারকার ভক্তদের। দেরি না করে ঝটপট তৈরি হয়ে নিন এবং খবরের কাগজের কুপন পূরণ করে অথবা মুঠোফোন থেকে এসএমএস করে অথবা অনলাইনে গিয়ে ভোট দিন আপনি আপনার প্রিয় তারকাকে। আর জিতে নিন আকর্ষণীয় সব পুরস্কার।
বি. দ্র. মেরিল-প্রথম আলো পুরস্কারের বিষয়ে প্রথম আলো কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

No comments

Powered by Blogger.